Home /News /kolkata /
Madan Mitra: 'জয় জগন্নাথ', পুজোয় মেতে মদন মিত্র! পার্থ-আবহে নতুন পরামর্শ নেটিজেনদের

Madan Mitra: 'জয় জগন্নাথ', পুজোয় মেতে মদন মিত্র! পার্থ-আবহে নতুন পরামর্শ নেটিজেনদের

Madan Mitra

Madan Mitra

ফেসবুকেও নিয়মিত লাইভ শো-এর মাধ্যমে আলাদা ভক্তকূল তৈরি করেছেন মদন মিত্র। (Madan Mitra)

  • Share this:

    #কলকাতা: একদিকে যখন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে রাজ্য-রাজনীতি তোলপাড়, সেই সময় খোশমেজাজে তৃণমূল কংগ্রেসের বিধায়ক মদন মিত্রের রঙিন ছবি-ভিডিও। এর পাশাপাশি তৃণমূলের এই প্রাক্তন মন্ত্রীর আরেকটি পরিচয় হল, তিনি অত্যন্ত জনপ্রিয় এক নেতা। সিনেমা জগত থেকে রান্নার শো, পুজো-অর্চনা থেকে আলোচনা সভা-- সবেতেই রয়েছেন মদন মিত্র। ফেসবুকেও নিয়মিত লাইভ শো-এর মাধ্যমে আলাদা ভক্তকূল তৈরি করেছেন মদন মিত্র। কিন্তু সাম্প্রতিক পরিস্থিতিতে  নেতা-মন্ত্রীদের রঙিন-বিলাসী জীবনযাত্রা চোখে লাগছে তাঁদেরই ভক্তদের। (Madan Mitra)

    পার্থ চট্টোপাধ্যায়ের ঘটনার পর থেকে নেতা-মন্ত্রীদের বিলাসবহুল জীবন, সোশ্যাল মিডিয়ায় তা জাহির করা নিয়ে ক্ষুব্ধ নেটিজেনের একাংশ। সোমবারই ফেসবুকে মদন মিত্র একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন। কোনওটিতে তিনি বন্ধুদের সঙ্গে খোশ-আড্ডা গল্পে মত্ত, কখনও আবার বিরাট অট্টালিকার বারান্দায় দাঁড়িয়ে রঙিন জীবনের ঝলক প্রদর্শন করছেন তিনি। সকালে আবার টাইমলাইনে রয়েছে জগন্নাথ দেবকে স্তোত্র আওড়ে পুজো করার ভিডিও।

    আরও পড়ুন: নজরে 'আস্থাভাজন' কাউন্সিলররা, কী ভূমিকা তাঁদের? পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জাল গোটাচ্ছে ইডি!

    আরও পড়ুন: ED-র র‍্যাডারেই ছিল অর্পিতা, আগেও হয়েছে জেরা! এরপরও ঘরে কীভাবে এত টাকা? ভাবাচ্ছে গোয়েন্দাদের

    আর এই ভিডিও দেখেই প্রশ্ন তুলেছেন নেটিজেনের একাংশ। কেউ লিখেছেন, 'সাধারণ জীবন যাত্রায় অভ‍্যস্ত হন। মন্ত্রী নেতাদের এই সব জীবনযাত্রা আমাদের শরীর ও মনে রাগ ও ঘৃনার সঞ্চার করে। আমরা মনে মনে বীতশ্রদ্ধ হয়ে পড়ছি।' কেউ আবার কটাক্ষ করেছেন, 'রাতের ফোটো দিনে, ঘুম ভাঙলো দাদা এখন।।।'

    সারদাকাণ্ড থেকে নারদ-- বিভিন্ন আর্থিক তছরুপের ঘটনায় নাম জড়িয়েছে মদন মিত্রের। সম্প্রতি এসএসসি নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার করা হয়েছে রাজ্যের শিল্পমন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে নাম জড়িয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কয়েক কোটি নগদ টাকা। ঘাসফুল শিবিরের একের পর এক নেতা-মন্ত্রীর এমন কেলেঙ্কারি প্রকাশ্যে আসাকে এই মুহূর্তে একেবারেই ভালো চোখে দেখছেন না নেটপাড়ার বাসিন্দারা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Madan Mitra, Partha Chatterjee

    পরবর্তী খবর