Home /News /kolkata /

Madan Mitra: রাজ্যে ওমিক্রন কেন বাড়ছে? 'তত্ত্ব' দিলেন মদন মিত্র, মুখ্যমন্ত্রীর কাছে রাখলেন কীসের আবদার?

Madan Mitra: রাজ্যে ওমিক্রন কেন বাড়ছে? 'তত্ত্ব' দিলেন মদন মিত্র, মুখ্যমন্ত্রীর কাছে রাখলেন কীসের আবদার?

দিদি মমতার কাছে নতুন দাবি মদন মিত্রের Representative Image

দিদি মমতার কাছে নতুন দাবি মদন মিত্রের Representative Image

Madan Mitra: আগামী ২০২৪ এর লোকসভা নির্বাচনের প্রস্তুতি যে শুরু হয়ে গিয়েছে আরও একবার সেই বার্তাও দিয়েছেন প্রবীণ তৃণমূল বিধায়ক মদন মিত্র।

  • Share this:

#কলকাতা: রাজ্যে ক্রমশ বাড়ছে ওমিক্রন আতঙ্ক। আর এই পরিস্থিতিতে কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্র দিলেন নতুন যুক্তি। তাঁর কথায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যে আসতেই বেড়েছে করোনাভাইরাসের নতুন এই ভ্যারিয়েন্টের প্রাদুর্ভাব। মোদি-শাহের বাংলা সফর নিয়ে কটাক্ষের পাশাপাশি আগামী ২০২৪ এর লোকসভা নির্বাচনের প্রস্তুতি যে শুরু হয়ে গিয়েছে আরও একবার সেই বার্তাও দিয়েছেন প্রবীণ তৃণমূল বিধায়ক।

আরও পড়ুন: অভিষেকের সফরের পরই আগরতলায় মোদি! নতুন বছরের শুরুতেই নজরে ত্রিপুরা?

রবিবার মদন মিত্র বলেন, "আমরা তো রয়েছি। ২০২৪-এর জন্য জান লড়িয়ে দেব।" বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবি ও তৃণমূলের তৃতীয়বারের জন্য নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিপুল শক্তিতে সরকার গঠনের পরেই জাতীয় রাজনীতিতে নিজেদের ভীত শক্ত করতে চাইছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। রবিবার সেই কথাই আবারও উঠে আসে তৃণমূল নেতা মদন মিত্রের কথাতে। এখন থেকেই যে ২০২৪ লোকসভা নির্বাচনকে মাথায় রেখে এগোচ্ছে তৃণমূল নেতৃত্ব সেকথা আরও একবার জোরালো ভাষায় বুঝিয়ে দেন কামারহাটির বিধায়ক।

এদিন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমোর কাছে আরও একটি দাবি রাখেন মদন মিত্র। তিনি বলেন, "ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে আমাদের দুর্গাপুজো। মুখ্যমন্ত্রীর কাছে আমার আবদার কালীপুজোকে রাজ্যে হেরিটেজ ঘোষণা করার।" তিনি আরও বলেন, "দিদি কালীপুজোকে হেরিটেজ ঘোষণা করুন, আর বাকিটা আমার মতন কালীভক্তরা বুঝে নেব।"

আরও পড়ুন: পুরভোটের আগে পোস্টার বিতর্ক! তৃণমূল-বিজেপির দোষারোপ-পাল্টা দোষারোপে সরগরম শিলিগুড়ি..

এর আগে গত মঙ্গলবার কলকাতা পুর নির্বাচনের ফল ঘোষণার (KMC Election Result 2021) পরেই বিপুল জয়ের সেলিব্রেশনের মুডে পাওয়া যায় মদন মিত্রকে (Madan Mitra)। তিনি বলেন, 'দ্যাখ কেমন লাগে! আয় সিপিএম দেখে যা। আয় বিজেপি দেখে যা। দ্যাখ কেমন লাগে!' (Madan Mitra)। পুরভোটে বিপুল জয়ের পরে, এভাবেই বার্তা দিলেন মদন মিত্র (Madan Mitra)। কালো কাঁচের সানগ্লাস, কালো পাঞ্জাবি-পাজামা পরে সেলিব্রেশনে মাতেন কামারহাটির বিধায়ক। কলকাতা যখন সবুজ ঝড়ে ব্যস্ত। তখন মদন মিত্রের পরনে কালো কেন? তাঁর সাফ উত্তর, "বিজেপি-সিপিএমের তো রাস্তায় নেমে শোক প্রকাশের মতোও কেউ নেই। তাই আমিই কালো পড়ে শোক প্রকাশ করতে বেরোলাম।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: 2024 Loksabha Election, Kalipuja, Madan Mitra, Trinamool Congress

পরবর্তী খবর