corona virus btn
corona virus btn
Loading

জেল খেটেছিল বিক্রম, আরসালান, একই ধারায় জামিনে মুক্ত বৃদ্ধ খুনে অভিযুক্ত আইনজীবী!

জেল খেটেছিল বিক্রম, আরসালান, একই ধারায় জামিনে মুক্ত বৃদ্ধ খুনে অভিযুক্ত আইনজীবী!
  • Share this:

#কলকাতা: অনিচ্ছাকৃত খুনের মামলায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ও আরসালান পারভেজের জেল। কিন্তু, ওই একই ধারার মামলায়, ভবানীপুরের অভিযুক্ত আইনজীবীর বেল। জামিনঅযোগ্য ৩০৪ ধারা সত্ত্বেও কীভাবে জামিন পেয়ে গেলেন বৃদ্ধ মৃত্যুতে অভিযুক্ত আইনজীবী? প্রশ্নে পুলিশের ভূমিকা।

- ৪ দিন খুঁজে হদিশ পেল না পুলিশ

- আত্মসমর্পণের কয়েক ঘণ্টার মধ্যেই জামিন!

- ভবানীপুরে অভিযুক্ত আইনজীবী মুক্ত!

- জামিন অযোগ্য ধারায় মামলা সত্ত্বেও জামিন!

জোরে হর্ন বাজানোর প্রতিবাদ করায় বৃদ্ধকে চড়। আর তার জেরেই মৃত্যু। ভবানীপুরের এই ঘটনায় অভিযুক্ত আইনজীবী শুরু থেকেই বেপাত্তা। চার দিন ধরে পুলিশ তাঁকে খুঁজে পায়নি। শেষ পর্যন্ত, সোমবার আইনজীবী থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। আর এর কয়েক ঘণ্টার মধ্যে তিনি মুক্ত। জামিন অযোগ্য ধারায় মামলা সত্ত্বেও জামিনে মুক্ত।

- আইনজীবীর বিরুদ্ধে ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হয়

- ৩০৪ -এর ১ ধারায় সর্বোচ্চ যাবজ্জীবন হতে পারে

- ৩০৪-এর ২ ধারায় সর্বোচ্চ ১০ বছরের জেল হতে পারে

কিন্তু, ভবানীপুরের অভিযুক্ত আইনজীবী পেয়ে গেলেন জামিন। এতে পুলিশি তদন্ত ঘিরেই উঠছে প্রশ্ন । অনিচ্ছাকৃত খুনের মামলাতেই অভিনেতা বিক্রম ও ব্যবসায়ী পুত্র আরসালান পরভেজের জেল হয়েছে। কিন্তু, ভবানীপুরের আইনজীবী পেয়ে গেলেন বেল।

আইনজীবী বলেই কি আইনের ফাঁক গলে ছাড় পেয়ে গেলেন তড়িৎ সিকদার? তদন্তকারী আধিকারিক কি জামিনের বিরোধিতা করেছিলেন? নিহত বৃদ্ধের মেয়ের অভিযোগ, তাঁদের হুমকিও দেওয়া হচ্ছে। নিউজ18 বাংলায় এই খবর দেখানোর পরই বৃদ্ধের বাড়িতে পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

First published: October 22, 2019, 5:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर