Home /News /kolkata /
Road Diversion For Ekushe July: একুশে জুলাইয়ের মেগা সভার দিন শহরের একাধিক রাস্তাকে ওয়ান ওয়ে ঘোষণা করল কলকাতা ট্রাফিক পুলিশ

Road Diversion For Ekushe July: একুশে জুলাইয়ের মেগা সভার দিন শহরের একাধিক রাস্তাকে ওয়ান ওয়ে ঘোষণা করল কলকাতা ট্রাফিক পুলিশ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Road Diversion For Ekushe July: কলকাতা ট্রাফিক পুলিশের তরফ থেকে বলা হয়েছে, ২১ জুলাই ধর্মতলায় তৃণমূলর শহিদ সমাবেশের কারণে বেশ কয়েকটি রাস্তা থাকবে একমুখী। বন্ধ থাকবে সেই সব রাস্তায় সমস্ত মালবাহী যান চলাচল।

  • Share this:

#কলকাতা: একুশে জুলাইয়ের মেগা সভা আয়োজিত হতে আর বেশি সময় নেই। ইতিমধ্যে কলকাতা শহর জুড়ে সেন্ট্রাল পার্কা, গীতাঞ্জলী স্টেডিয়ামে বিভিন্ন জেলা থেকে আগত তৃণমূল সমর্থকদের ভিড় শুরু হয়েছে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার, অর্থাৎ ২১ জুলাইয়ের জন্য শহরের বিভিন্ন রাস্তা ওয়ান ওয়ে করার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা ট্রাফিক পুলিশ। মূলত বিপুল ভিড়ের কারণে কলকাতা শহরে যাতে ব্যপক যানজটের সৃষ্টি না হয়, সেই কারণেই এই ব্যবস্থা করা হয়েছে বলে খবর মিলেছে।

আরও পড়ুন: সঙ্গীত দুনিয়ায় ফের নক্ষত্র পতন, প্রয়াত গজলশিল্পী ভূপিন্দর সিং!

কলকাতা ট্রাফিক পুলিশের তরফ থেকে বলা হয়েছে, ২১ জুলাই ধর্মতলায় তৃণমূলর শহিদ সমাবেশের কারণে বেশ কয়েকটি রাস্তা থাকবে একমুখী। বন্ধ থাকবে সেই সব রাস্তায় সমস্ত মালবাহী যান চলাচল। তালিকায় কোন কোন রাস্তা রয়েছে, প্রথমত আর্মহার্স্ট স্ট্রিট হবে উত্তর থেকে দক্ষিণ মুখী। বিধান সরণি (কেশব সেন স্ট্রিট থেকে বিবেকানন্দ রোড) - হবে দক্ষিণ থেকে উত্তর মুখী। কলেজ স্ট্রিটও হবে দক্ষিণ থেকে উত্তর মুখী।

আরও পড়ুন: বীভৎস মেঘ ভাঙা বৃষ্টি! তছনছ হয়ে গেল শিমলা, ভয়াবহতার ভাইরাল ভিডিও

এ ছাড়া. ব্রেবন রোড হবে উত্তর থেকে দক্ষিণ মুখী। স্ট্র্যান্ড রোড (হেয়ার স্ট্রিট থেকে উডমান্ড স্ট্রিচ ) হবে দক্ষিণ থেকে উত্তরমুখী। এ ছাড়া বিবি গাঙ্গুলি স্ট্রিট হবে পূর্ব থেকে পশ্চিমমুখী। বেন্ট্রিঙ্ক স্ট্রিট হবে দক্ষিণ থেকে উত্তরমুখী। নিউ সিআইটি রোড হবে পশ্চিম থেকে পূর্ব মুখী। আর রবীন্দ্র সরণি (বিকে পাল অ্যাভিনিউ থেকে লালবাজার) হবে দক্ষিণ থেকে উত্তরমুখী। ধর্মতলায় একুশে জুলাইয়ের সমাবেশ কোভিডের কারণে গত দু-বছর আয়োজিত হতে পারেনি। সেই কারণে এ বার বিপুল লোক সমাগমের একটা সম্ভাবনা রয়েছে। সেই লোক সমাগমের ইঙ্গিত মিলেছে আগের আয়োজনেই। সেই কারণেই জানজট এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিশ।

Sanhyik Ghosh

Published by:Uddalak B
First published:

Tags: Ekushe July

পরবর্তী খবর