Home /News /kolkata /
Kolkata Police: কলকাতা পুলিশের পেজে 'পুষ্পা রাজ', মুহূর্তে ভাইরাল ছবি

Kolkata Police: কলকাতা পুলিশের পেজে 'পুষ্পা রাজ', মুহূর্তে ভাইরাল ছবি

পুষ্পা ছবির দৃশ্য়

পুষ্পা ছবির দৃশ্য়

Kolkata Police Pushpa Advertisement: শুধু বাণিজ্যিক সাফল্য নয়, একাধিক গান, নাচের ভঙ্গি থেকে অল্লু অর্জুনের দাড়িতে হাত চালানো বা সংলাপ, অনেককিছু ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতা: পুষ্পা এ বার কলকাতা পুলিশের (Kolkata Police) বিজ্ঞাপনেও। এর আগে কলকাতা পুলিশ নানা সময়ে আধুনিক নানা ট্রেন্ডিং বিষয় সচেতনতামূলক বিজ্ঞাপন তৈরির ক্ষেত্রে সামনে তুলে এনেছিল। কলকাতা পুলিশের (Kolkata Police) এমন বিজ্ঞাপন ভাইরালও হয়েছে বারবার। এ বার লটারি জালিয়াতির বিজ্ঞাপনে পুষ্পা ছবির প্রসঙ্গ তুলে আনল কলকাতা পুলিশ।

    দক্ষিণের তারকা আল্লু অর্জুন ও রশ্মিকা মানদানা অভিনীত পুষ্পা তামিল, মালায়লম ও কন্নড় ভাষার পাশাপাশি মুক্তি পেয়েছে হিন্দিতেও। সংবাদ সংস্থার খবর অনুসারে এখন পর্যন্ত ছবিটি প্রায় ১০০ কোটি টাকা লাভ করে ফেলেছে। সোমবার একটি টুইট করে এ কথা জানিয়েছেন রমেশ বালা।

    আরও পড়ুন : অষ্টম শ্রেণি থেকে ফের খুলছে স্কুল, নবান্নে বড় ঘোষণা মমতার

    শুধু বাণিজ্যিক সাফল্য নয়, একাধিক গান, নাচের ভঙ্গি থেকে অল্লু অর্জুনের দাড়িতে হাত চালানো বা সংলাপ, অনেককিছু ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভাইরাল আর রিলের ভিড় থেকেই পুষ্পাকে তুলে নিয়ে এসে একটু অন্য ভাবে প্রয়োগ করেছে কলকাতা পুলিস। কলকাতায় ইদানিং নানা সাইবার ক্রাইমের মধ্যে লটারি জেতার নাম করে টাকা হাতানোর ঘটনাও ঘটেছে। সেই নিয়েই আগে থেকে সতর্ক করে দিতে কলকাতা পুলিশের এই বিজ্ঞাপন।

    আরও পড়ুন : 'যাত্রীদের জীবন নিয়ে ছিনিমিনি খেলা বরদাস্ত নয়', আজ থেকেই শহর জুড়ে অভিযান পুলিশের...

    এর আগে কলকাতা পুলিশের (Kolkata Police) পেজে সচেতনতা মূলক বিজ্ঞাপনে উঠে এসেছে মানি হাইস্টের প্রফেসর। কখনও বা পাসওয়ার্ড ও টুথব্রাশের মধ্যে তুলনা টেনে সচেতন করেছে কলকাতা পুলিশ। কখনও করোনার সচেতনায় এসেছে সত্যজিৎ রায়ের কালজয়ী ছবি সোনার কেল্লার কথাও।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kolkata Police, Pushpa The Rise

    পরবর্তী খবর