Home /News /kolkata /
Kolkata Metro: দরজা খোলা রেখেই চলল মেট্রো! অভিযোগ মদ্যপ অবস্থায় ছিলেন চালক! কলকাতা মেট্রোতে ভয়াবহ কাণ্ড

Kolkata Metro: দরজা খোলা রেখেই চলল মেট্রো! অভিযোগ মদ্যপ অবস্থায় ছিলেন চালক! কলকাতা মেট্রোতে ভয়াবহ কাণ্ড

Kolkata Metro: নেশা করে মেট্রো চালাচ্ছিলেন চালক! দরজা খোলা রেখেই চলল মেট্রো! আবার কোথাও খুললো না দরজা! যাত্রী বিক্ষোভে উত্তাল কলকাতা মেট্রো! জানুন

  • Share this:

#কলকাতা: কলকাতা মেট্রোতে ঘটল ফের এক ভয়াবহ কাণ্ড! আতঙ্কে রয়েছেন যাত্রীরা! মেট্রোতে মাঝে মধ্যেই আত্মহত্যা থেকে শুরু করে যান্ত্রিক গোলযোগের ঘটনা সামনে আসে। তবে মঙ্গলবারের এই ঘটনা সব কিছুকে ছাপিয়ে গিয়েছে। জানা গিয়েছে মদ খেয়ে মেট্রো চালাচ্ছিলেন চালক। এমনটাই অভিযোগ যাত্রীদের!

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যে সাতটায় গেট খোলা রেখেই বরানগর পর্যন্ত যায় মেট্রো। এমনকি নোয়াপাড়াতেও স্টেশনে মেট্রোর গেট না খোলায় নামতে পারেননি যাত্রীরা! কিন্তু এর পরেই গেট খোলা অবস্থাতেই বরানগর যায় ওই মেট্রো! এর পর বরানগরে নেমে পড়েন সব যাত্রী। সেখানেই বিক্ষোভ দেখান তাঁরা। যাত্রীদের অভিযোগ চালক অসংলগ্ন অবস্থায় ছিল। আর সেই জন্যই এই কাণ্ড ঘটেছে।

আরও পড়ুন: কোটি টাকা কাটমানি খাওয়ার অভিযোগ! রেজাল্ট দুর্নীতি! বিক্ষোভ বর্ধমান বিশ্ববিদ্যালয়ে!

মঙ্গলবার সন্ধ্যে সাতটা নাগাদ নোয়াপাড়া স্টেশন ছেড়ে দক্ষিণেশ্বরের দিকে যাচ্ছিল মেট্রোটি। আর এই সময়েই মদ খেয়ে মেট্রো চালাচ্ছিলেন চালক। এমনটাই অভিযোগ যাত্রীদের! এই ঘটনার পর স্টেশন চত্বরেই ভিড় জমান যাত্রীরা। কী করে মদ্যপ অবস্থায় মেট্রো চালান ওই চালক, তা নিয়েও উঠছে প্রশ্ন! গোট ঘটনা জানতে পেরেই ঘটনাস্থলে মেট্রো পুলিশ চলে আসে। বিক্ষোভ সামলানোর চেষ্টা চলে। তবে সত্যিই ওই চালক মদ খেয়ে ট্রেন চালাচ্ছিলেন কিনা, সে বিষয়ে এখনও সঠিক প্রমাণ পাওয়া যায়নি! তবে যাত্রীদের অভিযোগের ভিত্তিতে খতিয়ে দেখা হবে গোটা বিষয়! এই ঘটনার জেরে তুলকালাম শুরু হয় মেট্রো স্টেশন জুড়ে!

Biswajit Saha

Published by:Piya Banerjee
First published:

Tags: Kolkata metro, Metro, Metro Rail News

পরবর্তী খবর