Home /News /kolkata /
Lake Town: রাতের অন্ধকারে সন্দেহজনক ঘোরাঘুরি দুই যুবকের! হাতেনাতে ধরে আগ্নেয়াস্ত্র উদ্ধার পুলিশের

Lake Town: রাতের অন্ধকারে সন্দেহজনক ঘোরাঘুরি দুই যুবকের! হাতেনাতে ধরে আগ্নেয়াস্ত্র উদ্ধার পুলিশের

Kolkata police arrested miscreants with firearms: ধৃত দুই দুষ্কৃতীর নাম মহম্মদ ইসমাইল ওরফে পাপ্পু এবং সাহেব খান।

  • Share this:

    #কলকাতা: বেশ কিছু সময় ধরেই এলাকায় ঘোরাঘুরি করতে দেখা যায় দুই যুবককে। রাতের দিকে গাড়ি নিয়ে এলাকায় সন্দেহজনকভাবে দুই যুবককে ঘুরতে দেখেই সতর্ক হন স্থানীয়রা। সোজা খবর দেন থানায়, আর তার পরেই দুই যুবককে হাতেনাতে ধরে আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ! অভিযুক্ত ওই দুই যুবককে গ্রেফতারও করে লেক টাউন থানার পুলিশ।

    আরও পড়ুন- ফের কোভিডে ৪০ জনের মৃত্যু! গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রামিত ৩,৩২৪ জন

    পুলিশ সূত্রে খবর, গতকাল, শনিবার রাতে দক্ষিণদাড়ি এলাকার বাসিন্দারা লেক টাউন থানায় জানায় দুই যুবক একটি গাড়ি নিয়ে এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করছে। ফোন পেয়েই সেই সময় লেক টাউন থানার পুলিশ ওই এলাকায় পৌঁছয়। অভিযুক্ত দুই যুবককে আটক করে। পুলিশ জিজ্ঞাসাবাদ করলে জানতে পারে, রাজাবাজার এবং নারকেলডাঙ্গা এলাকা থেকে লেক টাউনে ওই দুই যুবক এসেছিল চুরির উদ্দেশ্যে। তাঁদের গাড়ির তল্লাশি চালালে সেখান থেকে একটি ওয়ান শটার বন্দুক এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

    আরও পড়ুন- শ্রমিকদের অধিকার রক্ষায় পালিত মে দিবস, 'সাথী'দের শুভেচ্ছা জানিয়ে ট্যুইট মমতার

    এরপরেই ওই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে লেক টাউন থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত দুই দুষ্কৃতীর নাম মহম্মদ ইসমাইল ওরফে পাপ্পু এবং সাহেব খান। ধৃতদের রবিবার বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই দুই যুবকের মূল উদ্দেশ্য কী ছিল সেই বিষয়ে তদন্ত শুরু করেছে লেক টাউন থানার পুলিশ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Kolkata, Lake Town

    পরবর্তী খবর