Home /News /kolkata /

KMC Election 2021: 'লাঠ্যাষৌধি'! পুরনির্বাচনের ফলাফল বেরোতেই চাঞ্চল্যকর পোস্ট বিকাশরঞ্জন ভট্টাচার্যের...

KMC Election 2021: 'লাঠ্যাষৌধি'! পুরনির্বাচনের ফলাফল বেরোতেই চাঞ্চল্যকর পোস্ট বিকাশরঞ্জন ভট্টাচার্যের...

বিকাশরঞ্জন ভট্টাচার্যের ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা

বিকাশরঞ্জন ভট্টাচার্যের ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা

KMC Election 2021: সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে কলকাতা তথা রাজ্যের পুলিশ প্রশাসনককে তীব্র কটাক্ষ করেন বাম সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য।

  • Share this:

    #কলকাতা: পুলিশ প্রশাসনকে দিয়ে অধিকার রক্ষা নয়, হাতে লাঠি তুলে নেওয়ার ডাক দিলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যসভার বাম সংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য (Bikashranjan Bhattacharya)। কলকাতা পুরভোটে ফলাফলের (KMC Election 2021) দিনেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে কলকাতা তথা রাজ্যের পুলিশ প্রশাসনককে তীব্র কটাক্ষ করেন বাম সাংসদ।

    আরও পড়ুন: বিজেপি ভোকাট্টা, সিপিএম নো পাত্তা! কলকাতা জয় করে কামাখ্যা চললেন মমতা...

    তাঁর ফেসবুক পোস্টে বিকাশরঞ্জন ভট্টাচার্য লেখেন, "পুর নির্বাচনের ফলাফল নিয়ে অযথা সময় নষ্ট করবেন না। পুর নির্বাচন একটা শিক্ষা দিল,পুলিশ প্রশাসনের উপর ভরসা করে অধিকাররক্ষা করা যায় না।" তাঁর এই ফেসবুক পোস্টে সাংসদ আরও লেখেন, "আত্মরক্ষার্থে ও অধিকার রক্ষার্থে শক্ত হাতে লাঠি ধরতে হবে। আজকাল সাধারণ মানুষ এমনকি উকিলরা পর্যন্ত গুন্ডাদের ভয়ে থানায় যেতে ভরসা করেন না। থানাও নাকি গুন্ডাদের পক্ষে সওয়াল করে। তাই, শক্ত হাতে সংগঠিত হয়ে লাঠ্যাষৌধি প্রয়োগ করতে হবে।"

    বাম সংসদের এহেন ফেসবুক পোস্ট ঘিরে রাজনৈতিক মহলে শুরু হয়েছে তুমুল আলোচনা। এদিকে কলকাতা পুরসভা নির্বাচনে জয় সুনিশ্চিত করে ছোট লালবাড়ির (KMC Election 2021) কার্যত দখল নেওয়ার পথে তৃণমূল। জয় নিয়ে কোনও সংশয় ছিল না শুরু থেকেই। বিজেপি বা বাম-কংগ্রেসও মেনে নিয়েছিল, কলকাতা পুরভোটে তৃণমূলের জয় স্রেফ সময়ের অপেক্ষা। মঙ্গলবার ফলাফল জোট বেরিয়েছে ততই তা স্পষ্ট হয়েছে। বেলা বাড়তেই দেখা গেল, তৃণমূল শুধু বিজেপি, বামফ্রন্ট বা কংগ্রেসকে নয়, হারিয়ে দিল এক্সিট পোলকেও।

    আরও পড়ুন: নেত্রীকে 'কথা' দিয়েছিলেন, কলকাতা পুরভোটে জয়ী হয়ে কথা রাখলেন দেবাশিস কুমার!

    তবে উল্লেখযোগ্যভাবে দেখা গেল, এক্সিট পোলের ভবিষ্যৎবাণী থাকলেও কলকাতা পুরভোটে (KMC Election 2021)  বিজেপির উত্থান হল না কলকাতা পুরসভায়। কলকাতা পুরসভা নির্বাচনে তৃণমূল তরতরিয়ে এগিয়ে চলল। তারা একুশের নির্বাচনের ফলাফলকেও টপকে গেল। বিজেপি প্রধান বিরোধী হয়ে উঠতে পারল না প্রাথমিকভাবে বলাই যায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bikashranjan Bhattacharya, KMC Election 2021

    পরবর্তী খবর