• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • JAGDEEP DHANKHAR BENGAL GOVERNOR IS TRENDING IN TWITTER AKD

Jagdeep Dhankhar| জগদীপ ধনখড়কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা, ট্যুইটারে ট্রেন্ডিং #DisruptiveDhankhar

সোশ্যাল মিডিয়ায় জোর চর্চায় রাজ্যপাল জগদীপ ধনখড়।

Jagdeep Dhankhar: স্বাভাবিক ভাবেই বাংলার রাজনৈতিক মহলে সোমবার রাত থেকেই চর্চিত হয়ে উঠেছে জগদীপ ধানখড়। নেপথ্যে রাজ্যপাল (Governor) বনাম তৃণমূল কংগ্রেস (TMC)।#DisruptiveDhankhar সোশ্যাল মিডিয়ায় বড়সড় ঝড় তুলছে।

  • Share this:

#কলকাতা: ঐক্য, সংহতি, সমন্বয়ের কথা বারংবার শোনা যায় তাঁর মুখে। আর এখন রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) বিরুদ্ধেই ট্যুইটারে ট্রেন্ডিং   #DisruptiveDhankhar যার তর্জমা করলে দাঁড়ায় সংহতির পথে বাধা ধনখড়। স্বাভাবিক ভাবেই বাংলার রাজনৈতিক মহলে সোমবার রাত থেকেই চর্চিত হয়ে উঠেছে এটাই। নেপথ্যে রাজ্যপাল বনাম তৃণমূল কংগ্রেস।

সোমবার নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধানখড়ের কাজের সমালোচনা করেছিলেন। পালটা সাংবাদিক সম্মেলন করে, তার বিরুদ্ধে যে সব অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা বলে জানিয়েছেন রাজ্যপাল। এর পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রেন্ডিং হয়ে উঠেছে #DisruptiveDhankar পোস্ট। তৃণমূলের সমস্ত শীর্ষ নেতা থেকে শুরু করে মন্ত্রী। এমনকি তৃণমূল কংগ্রেস কর্মীরাও লাগাতার সোশ্যাল মিডিয়ায় প্রচার চালিয়ে যাচ্ছেন এই ইস্যুতে। রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগ,"রাজ্যপালের কাজ উস্কানো। রাজ্যপাল উত্তরবঙ্গে গিয়েছিলেন অশান্তি পাকাতে। বিধানসভা ভোটে এত বড় জয়ের পরে যখন রাজ্য সরকারকে সাহায্য করা দরকার, তখন তিনি উস্কানি দিয়ে চলেছেন। তার আচরণে দেখা গেল তিনি সাহায্য করছেন না। বাংলার মানুষ যে অশান্তি চায় না সেটা ভোটে প্রমাণিত হয়েছে। কেন্দ্রের নেতা, একাধিক বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রী এনে বাংলায় অশান্তি পাকানো চেষ্টা হয়েছে। রাজ্যের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভালোবাসে তাই অশান্তি হয়নি।"

রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিয়ে হওয়া পোস্ট। রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিয়ে হওয়া পোস্ট।

তৃণমূল সাংসদ তথা দলের জাতীয় মুখপাত্র সুখেন্দু শেখর রায় জানিয়েছেন, "মুখ্যমন্ত্রীর সাথে রাজ্যপালের যে কথা হয়, বা চিঠি চালাচালি হয়েছে, তা প্রকাশ্যে এনে আপনি মন্ত্রগুপ্তির শপথভঙ্গ করেছেন।" আর এর পরেই ট্যুইটার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে রাজ্যপালের সাথে রাজ্যের তরজা৷ তৈরি হয়েছে একাধিক মিম। সোশ্যাল মিডিয়া জুড়েই চলছে রাজ্যপালের সাথে রাজ্যের সম্পর্কের কাঁটাছেঁড়া। এর আগেও  রাজ্যপালের ভূমিকার সমালোচনা করে প্রায় ৭০ হাজার ট্যুইট করেছিল শাসক দলের যুব-ছাত্র সংগঠন। এবার রাজ্যপাল ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় বড়সড় ঝড় তুলতে চাইছে তারা। এর আগে বাংলা ভাগের চক্রান্ত করা হচ্ছে এই অভিযোগে সোশ্যাল মিডিয়ায় লড়াইয়ে নেমেছিল তৃণমূল কংগ্রেস। বিভিন্ন নেতা মন্ত্রীরা শুধু সরব নন, রাজ্যপালের আচরণের বিরুদ্ধে এখন সোশ্যাল মিডিয়াকে অস্ত্র বানিয়েছে শাসক দল।

Published by:Arka Deb
First published: