স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ, গ্রেফতার হলেন স্বামী

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 27, 2019 07:37 PM IST
স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ, গ্রেফতার হলেন স্বামী
represenatative image
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 27, 2019 07:37 PM IST

#কলকাতা: স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন স্বামী৷ বিধান নগর দক্ষিণ থানার পুলিশ গ্রেফতার করল তাকে৷ সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ২০১৪ সাল থেকে চাকরি করতেন রাঁচির বাসিন্দা প্রতিভা কুজু৷ কর্মস্থলে সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এই যুবতী। এরপর ২০১৯ এর মার্চ মাসে বিয়ে হয় তাদের৷ সুকান্তনগরে একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন তারা৷

চলতি মাসে ২৫ তারিখে কাজ থেকে ফেরেন স্বামী লিবন ভার্গিস। সেই সময় তিনি এসে দেখেন তার স্ত্রী মেঝেতে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। তার দেহের পাশে একটি বিষের বোতল পড়ে থাকতে দেখেন তিনি৷ এরপর মেয়েটির বাড়ির লোককে খবর দেওয়া হয়৷ তারপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা প্রতিভা কুজুকে মৃত বলে ঘোষণা করেন। এর পরেই মেয়েটির পরিবারের পক্ষ থেকে বিধান নগর দক্ষিণ থানায় ঘটনাটি জানানো হয়।

আরও পড়ুনহবু বউয়ের কাছেও ঘুষ নিচ্ছে পুলিশ! ভিডিও পোস্ট হতেই বিপাকে পুলিশ কর্তা...

বিধান নগর দক্ষিণ থানার পুলিশ স্বামীকে জিজ্ঞাসাবাদ করলে জানতে পারে সেইদিন রাতে কাজে বেরোনোর আগে স্ত্রীর সাথে পারিবারিক অশান্তি হয়৷ রাতে স্ত্রীকে ফোন করলে স্ত্রী ফোন ধরেনি। সকালে বাড়িতে এসে দরজা খোলার চেষ্টা করলে দরজা ভেতর থেকে বন্ধ থাকায় দরজা ভেঙতে হয়৷ ভেতরে ঢুকে স্ত্রীকে মেঝেতে পড়ে থাকতে দেখেন বলে বিধান নগর দক্ষিণ থানার পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত। মেয়েটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় যে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন স্বামীই। সেই অভিযোগের ভিত্তিতে বিধান নগর দক্ষিণ থানার পুলিশ গতকাল লিবন ভার্গিস নামক কেরালার বাসিন্দাকে গ্রেপ্তার করে।

Loading...

First published: 07:19:08 PM Aug 27, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर