Home /News /kolkata /
West Bengal News: মুদির দোকানে এ কী কাণ্ড! পরিমাণ ৪ কোটি, লেকটাউনে দলে-দলে অভিযোগ

West Bengal News: মুদির দোকানে এ কী কাণ্ড! পরিমাণ ৪ কোটি, লেকটাউনে দলে-দলে অভিযোগ

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই বিভিন্ন ব্যক্তি লেক টাউন থানার দারস্থ হয়ে অভিযোগ করছিলেন যে, লেক টাউন থানার অন্তর্গত ভরাট এলাকার লক্ষ্মী নারায়ণ ভাণ্ডার নামের একটি হোল সেলার রিটেল মুদিখানার দোকান বিভিন্ন ব্যক্তির থেকে দ্রব্য বিক্রির নামে অগ্রিম টাকা নিয়েছিলেন।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: রিটেল শপের আড়ালে ৪ কোটি টাকা প্রতারণা, গ্রেফতার এক (West Bengal News)। মূল অভিযুক্ত চন্দ্র প্রকাশ ধরণী ধরকাকে গ্রেফতার করল লেক টাউন থানার পুলিশ। প্রায় ৩০টি অভিযোগের ভিত্তিতে গ্রেফতার অভিযুক্ত।

    পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই বিভিন্ন ব্যক্তি লেক টাউন থানার দারস্থ হয়ে অভিযোগ করছিলেন যে, লেক টাউন থানার অন্তর্গত ভরাট এলাকার লক্ষ্মী নারায়ণ ভাণ্ডার নামের একটি হোল সেলার রিটেল মুদিখানার দোকান বিভিন্ন ব্যক্তির থেকে দ্রব্য বিক্রির নামে অগ্রিম টাকা নিয়েছিলেন। তবে সেই দ্রব্য ক্রেতাদের দেয়নি। এছাড়াও এই দোকানের মহাজনের থেকেও ধারে দ্রব্য ক্রয় করলেও সেই টাকা ফেরত দেয়নি অভিযুক্ত বলে লেক টাউন থানায় অভিযোগ জমা পড়ে।

    আরও পড়ুন: গভীর রাতে মুখ্যমন্ত্রীর বাড়ির পাঁচিল টপকে ঢুকেছিল 'দুষ্কৃতী', এবার বড় সিদ্ধান্ত নবান্নের!

    তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে বাঙ্গুর এলাকার বাসিন্দা এই দোকানের কর্ণধার চন্দ্র প্রকাশ ধরণী ধরকা (৬১)। প্রায় ৩০ জন অভিযোগকারীর থেকে ৪ কোটি টাকা তছরুপ করেছে। অবশেষে গতকাল রাতে বাঙ্গুর এলাকায় হানা দিয়ে মূল অভিযুক্ত চন্দ্র প্রকাশ ধরণী ধরকাকে গ্রেফতার করে পুলিশ।

    আরও পড়ুন: কলকাতায় 'মহাগুরু'! বাংলায় ফের গেরুয়া শিবিরে কি সক্রিয় ভূমিকায় মিঠুন? বিকেলের বৈঠক ঘিরে বাড়ছে জল্পনা!

    আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই ব্যক্তি টাকার মাধ্যমে কী করেছেন এবং তাঁর সঙ্গে অন্য কোনও ব্যক্তির যোগ রয়েছে, কিনা সেটা তদন্ত করে দেখছে লেক টাউন থানার পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Lake Town, West Bengal news

    পরবর্তী খবর