হোম /খবর /কলকাতা /
আবহাওয়া খারাপ, নামতে পারছে না বিমান, এদিকে শেষের পথে জ্বালানি! তার পর...

Indigo Flight: আবহাওয়া খারাপ, নামতে পারছে না বিমান, এদিকে শেষের পথে জ্বালানি! দিল্লি-ইম্ফল বিমানের যা হল..

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Indigo Flight: বুধবার. ইম্ফল বিমানবন্দরে খারাপ আবহাওয়া থাকার কারণে বিমান নামতে না পেরে মাঝ আকাশে চক্কর খাচ্ছিল একটি বিমান। কিন্তু এক সময় বিমানের জ্বালানি প্রায় শেষের পথে চলে আসে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ঘটে যেতে পারত বড় কোনও দুর্ঘটনা। মাঝ আকাশে রয়েছে বিমান, কুয়াশাচ্ছন্ন বিমানবন্দরের আবহাওয়া খারাপ। তাই মাটিতে অবতরণের সুযোগ নেই। তাই দীর্ঘক্ষণ চক্কর কাটতে হল বিমানটিকে। কিন্তু জ্বালানিও তো সীমিত। তা হলে! মাঝ আকাশেই জ্বালানি ফুরিয়ে গেলে তো ঘটে যাবে চরম বিপদ। এই পরিস্থিতি থেকেই কোনও মতে প্রাণে বাঁচলেন ইম্ফলগামী এক বিমানের ১৪১ জন যাত্রী। ঘটনা শুনলে চমকে যাবেন আপনিও।

আরও পড়ুন: নতুন পরিকল্পনা তৃণমূলের, গ্রামে-গ্রামে যাচ্ছেন নেতারা! লক্ষ্য কিন্তু স্পষ্ট

বুধবার. ইম্ফল বিমানবন্দরে খারাপ আবহাওয়া থাকার কারণে বিমান নামতে না পেরে মাঝ আকাশে চক্কর খাচ্ছিল একটি বিমান। কিন্তু এক সময় বিমানের জ্বালানি প্রায় শেষের পথে চলে আসে। তারপরেই তড়িঘড়ি পথ বদলে কলকাতা বিমানন্দরের পথে নিয়ে আসা হয় বিমানটিকে। নিরাপদে কলকাতা বিমানবন্দরে অবতন করে এই বিমান।

আরও পড়ুন: বাম আমলে বিধানসভা ভাঙচুরে কী ব্যবস্থা? হঠাৎ হাই কোর্টে উঠে গেল 'সেই' প্রসঙ্গ!

দিল্লি থেকে ইম্ফল যাচ্ছিল একটি ইন্ডিগোর বিমান 6E2615। ইম্ফল বিমানবন্দরের খারাপ আবহাওয়া যার কারণে বিমান নামতে না পেরে চক্কর খাচ্ছিল। সেই সময় বিমানের জ্বালানি প্রায় শেষ হয়ে গিয়েছিল। তারপরেই পাইলট এটিসির সঙ্গে যোগাযোগ করেন। এর পরে বিমানটিকে জরুরি অবতরণ করানো হয় কলকাতা বিমানবন্দরে। সেই বিমানে মোট ১৪১ জন যাত্রী ছিলেন।

Arpan Chakraborty

Published by:Uddalak B
First published:

Tags: Indigo Flight