Home /News /kolkata /
Dilip Ghosh: "যে সিস্টেমে দল চলছে..." পুরভোটের প্রার্থী নিয়ে বড় ঘোষণা দিলীপ ঘোষের, 'খেলা-মেলা' কটাক্ষ মমতা সরকারকে!

Dilip Ghosh: "যে সিস্টেমে দল চলছে..." পুরভোটের প্রার্থী নিয়ে বড় ঘোষণা দিলীপ ঘোষের, 'খেলা-মেলা' কটাক্ষ মমতা সরকারকে!

Dilip Ghosh: মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সাফ দাবি, "দল কারোর দিকে তাকিয়ে চলবে না।"

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: আগামী ২২ জানুয়ারি রাজ্যের যে পাঁচ পুরসভায় ভোট রয়েছে তার মধ্যে অন্যতম কেন্দ্র আসানসোল। আসানসোল বিজেপির অন্যতম শক্ত ঘাঁটিগুলির মধ্যে একটি। কিন্তু, সম্প্রতি সেই শক্ত ঘাঁটিতেও যেন খানিক সংশয় দানা বেঁধেছে। এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। এ বার তা নিয়েই মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর সাফ দাবি, "দল কারোর দিকে তাকিয়ে চলবে না। টিকিট না পেলেই হতাশ হয়ে পড়েন অনেকে। কিন্তু, যিনি লড়াই দিতে পারবেন, তাঁকেই প্রার্থী পদ দেওয়া হবে। যে সিস্টেমে দল চলছে সেটাই চলবে।"

আরও পড়ুন: বছরশেষের আনন্দ মাটি? আজ থেকেই বৃষ্টি বাংলার জেলায় জেলায়! তালিকায় Kolkata? রাজ্যের আবহাওয়ার Winter আপডেট...

প্রবীণ বিজেপি নেতার (Dilip Ghosh) মন্তব্য, “অনেকেই হতাশ হয়ে পড়েন। অনেকে ভাবেন আমার টিকিট পাওয়া উচিত। না পেলেই মনের মধ্যে ক্ষোভ তৈরি হয় তাঁদের। কিন্তু পার্টি একটা সিস্টেমে চলবে। কোনও ব্যক্তি দেখে বা কারোর পছন্দমতো পার্টি চলবে না। ” প্রার্থী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, "যে লড়াই দেবে সে প্রার্থী হবে। দেখা হবে, কার জেতার সম্ভাবনা বেশি। তবে পুরানো কার্যকর্তাদেরও প্রার্থী করা উচিত বলেই মনে করি।"

বৃহস্পতিবার রাজ্যের করোনা পরিস্থিতি নিয়েও মুখ খোলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, "একটা ভয়ের পরিবেশ তৈরি হয়েছে, বাস্তবটা চিকিৎসকরা বলবেন। তবে বিভিন্ন রাজ্য খেলা, মেলা, উৎসব সব বন্ধ করলেও এই রাজ্যে তা হচ্ছে না। আমাদের সরকার কোনও ব্যবস্থা নেয়নি। এখানকার মানুষ ঢিলেঢালা একটু বেশি। আর সরকারের তরফেও নজর কম দেওয়া হয়েছে এই সতর্কতার বিষয়ে।"

আরও পড়ুন:  রাস্তায় লুটিয়ে প্রাক্তন সৈনিক! দেখেও নীরব দর্শক পুলিশ? চরম উদাসীনতায় বাকরুদ্ধ ধূপগুড়ি...

দিলীপ (Dilip Ghosh) ঘোষ রাজ্য সরকারকে কটাক্ষ করে এদিন আরও বলেন, "উত্তরপ্রদেশের নির্বাচন অনেক দেরিতে তাও বন্ধ করার চেষ্টা করা হচ্ছে, মজার ব্যাপার দেখি এখানে উপনির্বাচনে করোনা সবাই ভুলে গেল। আবার এখানে অন্য রাজ্যের ভয় দেখানো হচ্ছে! এই রাজ্যে করোনাকে নির্বাচনের সঙ্গে যুক্ত করা হচ্ছে। তাঁর মতে, "মনে হয় একটা সময় হয়েছে টিম তৈরি করে নির্বাচন হবে কিনা, উৎসব হবে কিনা ঠিক করুক।"

আরও পড়ুন: উদ্বেগের নাম Omicron! বর্ষবরণের মুখে লাফিয়ে বাড়ল দেশের করোনাগ্রাফ, দেখুন Latest Report...

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি এদিন আরও বলেন, "এটা উৎসবের মরসুম। তাতেই করোনা ছড়ায় বেশি। সমস্ত ব্যাপার চিন্তা ভাবনা করে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া উচিত। রাজনীতির লোক সিদ্ধান্ত নিলে তাতে সমস্যা হতে পারে।" গঙ্গাসাগর মেলার নাম না করেই এদিন রাজ্য সরকারের সিদ্ধান্তের সমালোচনা করে কুম্ভমেলার প্রসঙ্গ তোলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "গতবার কুম্ভ মেলা বন্ধ হয়েছে, দুর্গাপুজোয় বিধিনিষেধ ছিল। এক্ষেত্রেও ভাবা উচিত আগেভাগেই। কারণ, পরিস্থিতি যদি একবার হাতের বাইরে চলে যায় তবে চিন্তার বিষয় হবে। সময় থাকতে সর্তক থাকা উচিত বলেই মনে করি। যদিও সেটা এই রাজ্য সরকারের অভ্যাস কম।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Dilip Ghosh, Gangasagar mela, West Bengal Covid 19 cases, West Bengal Municipal Election 2022