• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Dilip Ghosh: শুভেন্দুকে নিয়ে মন্তব্য করে বহিস্কৃত সুরজিৎ! এবার মুখ খুললেন দিলীপ ঘোষ

Dilip Ghosh: শুভেন্দুকে নিয়ে মন্তব্য করে বহিস্কৃত সুরজিৎ! এবার মুখ খুললেন দিলীপ ঘোষ

সুরজিৎ সাহার বহিষ্কার প্রসঙ্গে মুখ খুললেন দিলীপ ঘোষ।

সুরজিৎ সাহার বহিষ্কার প্রসঙ্গে মুখ খুললেন দিলীপ ঘোষ।

Dilip Ghosh: এ দিন নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। সেখানেই এ ব্যাপারে মুখ খোলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: হাওড়ার বিজেপি নেতা সুরজিৎ সাহাকে বহিস্কার করা প্রসঙ্গে দিলীপ ঘোষ এবার মুখ খুললেন। তাঁর মতে, শৃঙ্খলাভঙ্গের জন্য সঠিক ব্যবস্থাই নেওয়া হয়েছে সুরজিতের বিরুদ্ধে।

    এ দিন নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গ উঠতেই এদিন তিনি বলেন,  "ঠিক আছে। পার্টির ডিসিপ্লিন ভাঙা হয়েছে। পার্টির ডিসিপ্লিন ভাঙলে পার্টি ব্যবস্থা নেবে। মিটে গিয়েছে।"

    সুরজিৎ সাহা বহিস্কার প্রসঙ্গের সঙ্গে সঙ্গেই এল পুরভোট। সামনে পুর ভোট, দলীয় কোন্দল সামনে এসে পড়ছে। এ মত অবস্থায় দিলীপ ঘোষ কি কোনও ক্ষতির আশঙ্খা করছেন? এই নিয়ে প্রশ্ন উঠতেই দিলীপ ঘোষ বলেন, পার্টি একটা সিস্টেমে কাজ করে। হাজার হাজার কার্যকর্তা কাজ করছেন। এক একজনের সমস্যা হতেই পারে। এর আগে অনেকেই পার্টি ছেড়ে চলে গিয়েছেন। ইতিবাচক দিলীপ ঘোষের মত, এটা নিয়ে পার্টি খুব একটা চিন্তা করে না। যারা বুথ স্তরের কার্যকর্তা তাঁরা লড়াই করে পার্টিকে জেতাবে।

    আরও পড়ুন-প্রথা ভেঙে দলীয় ব্যানারে ছটের শুভেচ্ছা, প্রশ্নের মুখে এই বামদল

    দিলীপ স্বীকার করুন না করুন, এ কথা পরিষ্কার দলের অন্দরেই শুভেন্দু অধিকারীকে নিয়ে একটা অসন্তোষ দেখা যাচ্ছে নতুন করে। সে  কথা আগ বাড়িয়ে বলাতেই শাস্তির মুখে পড়লেন হাওড়ার সুরজিৎ সাহা। দিলীপ ঘোষের বক্তব্য, অসন্তোষ আগে থেকেই আছে। যখন নির্বাচন হয়েছে তারপর অনেকেই চলে গিয়েছেন। আস্তে আস্তে ওটা স্বাভাবিক হচ্ছে।

    কিন্তু কেন এই অসন্তোষ, ব্যখ্যায় দিলীপ বলছেন, দলের অন্দরে সন্দেহের পরিবেশ তৈরি হয়েছে। বহু লোক এসেছে বহু লোক চলে গিয়েছে। সেইজন্যে অনেকের ধারণার বশবর্তী হয়ে অনেক কিছু কথাবার্তা বলছেন।

    আরও পড়ুন-সপ্তাহান্তে ফের বৃষ্টি! শীতের মুখে দুর্যোগবার্তা হাওয়া অফিসের

    উল্লেখ্য দিন দুয়েক আগে হাওড়া জেলা নেতৃত্বর সঙ্গে হাওড়া কর্পোরেশনের ভোট প্রস্তুতি নিয়ে বৈঠক করেছিলেন শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদাররা। সেই বৈঠকে কমিটি নিয়ে কার্যত  শুভেন্দুর বিরুদ্ধে  ক্ষোভ উগরে দিয়েছিলেন হাওড়া শহর বিজেপির সভাপতি সুরজিৎ সাহা ও আরো অনেকে। তার জেরেই জেলার বিক্ষুব্ধ নেতৃত্বকে রীতিমত ধমক লাগান শুভেন্দু। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সামনেই, শুভেন্দু বলেন, এই ঐক্য নিয়ে আপনারা হাওড়ায় লড়াই করবেন। পরস্পরের বিরুদ্ধে কুৎসা করা থেকে বিরত থেকে আগে ভোটটা লড়ুন। এরপরেই, শুভেন্দুর সেই বিস্ফোরক অভিযোগ ছিল, হাওড়া জেলা নেতৃত্বের উদ্দেশ্যে। তিনি বলেন, "হাওড়ার বিজেপি নেতৃত্বতো তৃণমূলের অরুপ রায়ের সঙ্গে যোগাযোগ রাখছে। " এর পরেই ফোঁস করেন সুরজিৎ। তিনি প্রশ্ন তুলেছিলেন নারদা নিয়ে। এমনকী শুভেন্দু তৃণমূলে ফিরতে পারেন, এমন মন্তব্যও করেছিলেন তিনি।

    Published by:Arka Deb
    First published: