Home /News /kolkata /
Dengue Death: রাজ্যজুড়ে জ্বরের আতঙ্কের মধ্যে ডেঙ্গুর থাবা কলকাতায়? যুবকের মৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য বরানগরে...

Dengue Death: রাজ্যজুড়ে জ্বরের আতঙ্কের মধ্যে ডেঙ্গুর থাবা কলকাতায়? যুবকের মৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য বরানগরে...

ডেঙ্গু-মৃত্যু কলকাতায়

ডেঙ্গু-মৃত্যু কলকাতায়

(Dengue Death: কলকাতায় (Kolkata) আবার উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গু।

  • Share this:

    #কলকাতা: ইতিমধ্যেই জ্বরের (Viral Fever) দাপটে নাজেহাল রাজ্যবাসী। উত্তরবঙ্গে হাসপাতালগুলিতে লাফিয়ে বাড়ছে রোগীর সংখ্যা। এই পরিস্থিতিতে কলকাতায় (Kolkata) আবার উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গু (Dengue Death)। মৃত্যু হয়েছে বেহালার (Behala) এক যুবকের। বরানগর (Barahnagar) এলাকায় আত্মীয়ের বাড়িতে গিয়ে ওই যুবকের মৃত্যু হয়। এই নিয়ে আতঙ্ক ছড়িয়েছে এলাকার মানুষজনের মধ্যে।

    জানা গিয়েছে, কলকাতা তারাতলার বাসিন্দা ১৯ বছর বয়সী যুবক অভিরূপ সাহা বরানগরে ২৪ নম্বর ওয়ার্ড ঘোষ পাড়াতে মামা বাড়িতে এসেছিলেন ঘুরতে। বেশ কিছুদিন মামার বাড়িতে ছিলেন  যুবক। এরপরেই ফিরে যান বেহালার নিজের বাড়িতে। কিন্তু মামাবাড়ি (Barahnagar) থেকে তার নিজের বাড়ি তারাতলাতে যাবার পর থেকেই অভিরূপের জ্বর(Dengue Death) দেখা দেয়, চিকিৎসকদের দেখালে চিকিৎসকরা হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেয় অভিরূপকে।

    আরও পড়ুন: দুটো কিডনি, লিভার হারিয়েও আজ যুদ্ধজয়ী সায়ক, খুশির চাঁদ হাসছে এক চিলতে ভাড়া ঘরে... 

    গত সোমবার দিন চিকিৎসকের পরামর্শমতো কলকাতার পিয়ারলেস হাসপাতালে ভর্তি করা হয় অভিরূপ সাহাকে, এরপরেই বুধবার হাসপাতালেই মৃত্যু (Dengue Death) হয় অভিরূপের। এই ঘটনা শোনার পর থেকে বরানগর (Barahnagar) পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ড ঘোষপাড়া এলাকায় সাধারণ মানুষের মধ্যে যথেষ্ট আতঙ্ক তৈরি হয়েছে। পাশাপাশি অভিরূপ সরকারের এক আত্মীয় অভিযোগ করছেন অভিরূপ সাহার হাসপাতালে চিকিৎসা যথাযথ হয়নি। শুধু তাই নয়, অভিযোগ তুলেছেন চিকিৎসার গাফিলতিতে মৃত্যু হয়েছে বছর উনিশের অভিরূপের।

    আরও পড়ুন: পরিযায়ী শ্রমিক বোঝাই বাস নয়ানজুলিতে! মর্মান্তিক দুর্ঘটনা রায়গঞ্জে, নিহত ৬ শ্রমিক, আহত বহু...

    অন্যদিকে, এলাকাবাসীকে আস্বস্ত করেছেন স্থানীয় প্রশাসক। বরানগর ২৪ নম্বর ওয়ার্ডে ডেঙ্গুর (Dengue Death) প্রকোপে অভিরূপ সাহার মৃত্যু হয়নি পাশাপাশি এই খবর ছরানো বিরোধীদের চক্রান্ত বলে অভিযোগ করেন ২৪ নম্বর ওয়ার্ডের (Barahnagar) পুর কো-অর্ডিনেটর বাসব চন্দ্র ঘোষ।

    উল্লেখ্য, এই নিয়ে চলতি মরশুমে ডেঙ্গিতে মৃত্যু হল ২ জনের। এর পাশাপাশি অজানা জ্বরে আক্রান্ত হচ্ছে বহু শিশু। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, মালদহ, পশ্চিম বর্ধমানের আসানসোল ও দুর্গাপুরে থাবা বসিয়েছে ভাইরাল জ্বর। এর জেরে বহু শিশুর মৃত্যু হয়েছে। সবমিলিয়ে করোনা আবহেই নতুন করে আতঙ্ক দানা বাঁধছে রাজ্যবাসীর মনে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Barahnagar, Dengue Death

    পরবর্তী খবর