Home /News /kolkata /

#ISL 2016: ধারাবাহিকতা বজায় রাখতে চান দেবজিৎ

#ISL 2016: ধারাবাহিকতা বজায় রাখতে চান দেবজিৎ

আই লিগে মোহনবাগান থেকে আইএসএলে এটিকে। বারের নীচে দুর্ভেদ্য দেবজিৎ মজুমদার।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  আই লিগে মোহনবাগান থেকে আইএসএলে এটিকে। বারের নীচে দুর্ভেদ্য দেবজিৎ মজুমদার। প্রায় একার হাতে দিল্লি ডেয়ারডেভিলসের আক্রমণ থামিয়েও উচ্ছ্বাসে ভাসতে নারাজ দেবজিত।

    তিনি এটিকের লাস্ট লাইন অফ ডিফেন্স। দিল্লির মালুদা থেকে মার্সেলোনা। তাবড় তাবড় ফুটবলারদের পা থেকে নিশ্চিত গোল বাঁচিয়েছেন দেবজিৎ মজুমদার। ম্যাচের পর সতীর্থরা উচ্ছ্বসিত এই বাঙালি গোলরক্ষককে নিয়ে। কোচ হোসে মোলিনাও আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন দেবজিতকে। এটিকে গোলরক্ষক অবশ্য আদর্শ টিম ম্যানের মতো কৃতিত্ব ভাগ করে নিচ্ছেন সবার সঙ্গে।

    বিদেশি গোলরক্ষক মাল্লোকে রিজার্ভে রেখেই দেবজিৎকে প্রথম এগারোয় খেলাচ্ছেন কোচ হোসে মলিনা। বিশ্বাসের মর্যাদা দিয়েছেন দেবজিতও। আপাতত এই ধারাবাহিকতা বজায় রাখতেই মরিয়া তিনি।

    মঙ্গলবার ঘরের মাঠে মুম্বই সিটির বিরুদ্ধে নামছে এটিকে। শনিবার দিল্লিকে হারাবার পর ক্লান্তি কাটাতে রবিবার হিউম-দ্যুতিদের রিহ্যাব করালেন এটিকে কোচ।

    মঙ্গলবার মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ঘরের মাঠে নামছে হোসে মলিনার এটিকে। শনিবার দিল্লিকে হারাবার পর বেশ রাতেই টিম হোটেলে ফিরেছিলেন হিউম-বোরহা ফার্নান্দেজরা। তবুও মেগা ম্যাচের আগে ফুটবলারদের বিশ্রাম না দিয়ে রিহ্যাব করান কোচ। সোমবার ফের রবীন্দ্র সরোবরে অনুশীলনের পরিকল্পনা রয়েছে। তবে ঘরের মাঠে প্রথম জয়ের পর বেশ স্বস্তিতে ফুটবলাররা।

    লাল কার্ড দেখায় মুম্বইয়ের বিরুদ্ধে স্টপার সোরেনোকে পাবেন না মলিনা। বদলে দলে ঢুকতে পারেন অর্ণব মন্ডল। মাঝমাঠেও পরিবর্তন আনার সম্ভাবনা রয়েছে।

    First published:

    Tags: ATK Goalkeeper, Debjit Majumder, Footballer, ISL 2016, দেবজিৎ মজুমদার

    পরবর্তী খবর