Home /News /kolkata /
Suvendu Adhikari: 'অনেক হয়েছে'..., অনুব্রতকে কী করা উচিত সিবিআই-এর? 'বড়' নিদান দিলেন শুভেন্দু অধিকারী!

Suvendu Adhikari: 'অনেক হয়েছে'..., অনুব্রতকে কী করা উচিত সিবিআই-এর? 'বড়' নিদান দিলেন শুভেন্দু অধিকারী!

'এক কাপড়ে আনতে হবে' শুভেন্দু অধিকারী Suvendu Adhikari ফাইল ছবি

'এক কাপড়ে আনতে হবে' শুভেন্দু অধিকারী Suvendu Adhikari ফাইল ছবি

Suvendu Adhikari: আট বার হাজিরার নোটিশ দিয়েও মেলেনি সাড়া। কেন অনুব্রতর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিচ্ছে না সিবিআই? প্রশ্ন বিরোধী দলনেতার।

  • Share this:

#কলকাতা: গরু পাচার মামলায় আগামিকাল বুধবার ফের অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে তলব করেছে সিবিআই। সকাল ১১ টা'য় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু হাজিরা কি দেবেন অনুব্রত? নাকি আবার 'বেডরেস্টে' যাচ্ছেন তিনি? লাখটাকার এই প্রশ্নই এখন ঘুরছে রাজনৈতিক মহলে। এরইমধ্যে অনুব্রত মণ্ডলকে সিবিআই-এর তলব নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন শুভেন্দু অধিকারী।

'অনুব্রত মণ্ডলকে বিন্দুমাত্র আর সময় দেওয়া উচিত নয়। সিবিআই এর উচিত তাঁকে আর ব্যাগ গোছাতে না দেওয়া। বদলে তাঁকে এক কাপড়ে তুলে নিয়ে আসা উচিত'। এমনটাই বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কার্যত কেন্দ্রীয় এজেন্সির ভূমিকায় অসন্তুষ্ট শুভেন্দু অধিকারীর কথায়, 'এটা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। আট বার নোটিশ দেওয়ার পরও হাজিরা এড়িয়েছেন। চার্জশিটে নাম উল্লেখ রয়েছে। তবুও অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নয় কেন? প্রশ্ন বিরোধী দলনেতার।

আরও পড়ুন : ফের 'বেডরেস্ট'? সিবিআই তলব হতেই অনুব্রতর বাড়িতে চিকিৎসক! হাজিরা নিয়ে তুমুল জল্পনা!

গরু পাচার মামলায় আগামিকাল বুধবার ফের অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে তলব করল সিবিআই। সকাল ১১ টা'য় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। তলবের চিঠি ই-মেল করে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই তাঁর বোলপুরের বাড়িতে তলবের চিঠি দিতে পৌঁছে গিয়েছেন সিবিআই আধিকারিকরা। শারীরিক অবস্থা খতিয়ে দেখতে বোলপুরের বাড়িতে যান এক চিকিৎসকও।

এদিকে, গরুপাচার তদন্তে আজ সকাল থেকে জরুরি বৈঠক শুরু হয়েছে নিজাম প্যালেসে। CBI-এর অ্যাডিশনাল ডিরেক্টর অজয় ভাটনগর দিল্লি থেকে কলকাতায় এসে পৌঁছেছেন। CBI জয়েন্ট ডিরেক্টর বেনুগোপালও বৈঠকে রয়েছেন। এসপি রাজীব মিশ্রও রয়েছেন জরুরি বৈঠকে। প্রসঙ্গত, সোমবার সিবিআই দফতরে হাজিরা না দিয়ে এসএসকেএম হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে যান অনুব্রত মণ্ডল৷ কিন্তু বিভিন্ন ধরনের পরীক্ষা নিরীক্ষার পর এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা জানিয়ে দেন, অনুব্রতকে হাসপাতালে ভর্তি করার প্রয়োজন নেই৷ এরপরও অবশ্য নিজাম প্যালেস মুখো হননি বীরভূমের দাপুটে এই নেতা।

আরও পড়ুন : ফুচকা দেখলেই জিভে জল? এই বর্ষায় গপাগপ খাচ্ছেন? বড় 'বিপদ' ডেকে আনছেন! জানুন অবশ্যই

অনুব্রত মণ্ডলকে এসএসকেএম হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই বলে চিকিৎসকদের পরামর্শ প্রসঙ্গে শুভেন্দু বললেন, 'পার্থ চট্টোপাধ্যায়ের ঘটনা থেকে শিক্ষা নিয়ে চিকিৎসকরাও ভয় পেয়েছেন। তাই শাসকদলের চাপ থাকা সত্ত্বেও চিকিৎসকরা 'সুস্থ' অনুব্রত মণ্ডলকে ভর্তির সাহস দেখাননি'। 'তবে অনেক হয়েছে। আর সময় দেওয়া নয়। এবার কেন্দ্রীয় তদন্তকারীদের উচিত অবিলম্বে অনুব্রত মণ্ডলকে নিজেদের হেফাজতে নিয়ে গরু পাচার কাণ্ডের তদন্ত প্রক্রিয়াকে এগিয়ে নিয়ে যাওয়া'। সাফ জানালেন শুভেন্দু অধিকারী।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Anubrata Mandal, CBI, Suvendu Adhikari

পরবর্তী খবর