corona virus btn
corona virus btn
Loading

ইস্ট-ওয়েস্ট মেট্রো কার? পুরভোটের আগে কৃতিত্ব নিয়ে শুরু হয়েছে পোস্টার যুদ্ধ 

ইস্ট-ওয়েস্ট মেট্রো কার? পুরভোটের আগে কৃতিত্ব নিয়ে শুরু হয়েছে পোস্টার যুদ্ধ 

সকালে সল্টলেকবাসী কিছু দিন আগেই দেখেছে মমতা বন্দোপাধ্যায়ের ছবি দিয়ে ইস্ট ওয়েস্ট মেট্রোর জন্য ধন্যবাদ পোস্টার। তার রেশ কাটতে না কাটতে না কাটতেই ফের দেখা মিলল ভারতীয় জনতা পার্টির তরফে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ দিয়ে ব্যানার।

  • Share this:

#কলকাতা: ইস্ট ওয়েস্ট মেট্রো তুমি কার? অনেকেই রসিকতা সঙ্গে বলছেন যে সুযোগ পাবে তার। শনিবার সকালে সল্টলেকের উইপ্রো মোড় থেকে করুণাময়ী পর্যন্ত রাস্তার দুই ধারে দেখা গেল একের পর এক পোস্টার।

সকালে সল্টলেকবাসী কিছু দিন আগেই দেখেছে মমতা বন্দোপাধ্যায়ের ছবি দিয়ে ইস্ট ওয়েস্ট মেট্রোর জন্য ধন্যবাদ পোস্টার। তার রেশ কাটতে না কাটতে না কাটতেই ফের দেখা মিলল ভারতীয় জনতা পার্টির তরফে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ দিয়ে ব্যানার। উদ্বোধন দিনের ছবি দিয়ে পুরো পোস্টার মুড়ে ফেলা হয়েছে।

এদিন রাস্তার অনেকেই দেখে বলছিলেন পোস্টারের সংখ্যার  যুদ্ধে অনেকটা এগিয়ে গেল কেন্দ্রের শাসক দল। যদিও পোস্টারের দৈর্ঘ্য ও প্রস্থের নিরিখে অনেকটাই এগিয়ে রাজ্যের শাসক দল।  যখন রাজনৈতিক দলের দুই বিপরীত ধর্মী দল পোস্টার দিয়ে নিজ নিজ কৃতিত্বের দাবি করছে, তখন আবার একটি পোস্টার দেখা মিলল সিপিএমের তরফে। যদিও তার বক্তব্য অনেকটাই আলাদা। কাউকে ধন্যবাদ নয়, ২০০৯ সালের ইস্ট ওয়েস্ট মেট্রোর শিলান্যাশের ছবি আছে পোস্টারে। তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে প্রণব মুখোপাধ্যায়ের ছবি রয়েছে পোস্টারে। লেখা রয়েছে সত্য বিচার করবে মানুষ।

শনিবার করুনাময়ী মোড়ে পোস্টার দেখে অনেকেই বলছে দাবি আরও কি কোন রাজনৈতিক দল বাকি আছে কৃতিত্বের দাবিতে?

Susobhan Bhattacharya 

First published: February 29, 2020, 10:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर