শ্রীজাতর ঘটনায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী, কথা বললেন অসম প্রশাসনের সঙ্গে

শ্রীজাতর ঘটনায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী, কথা বললেন অসম প্রশাসনের সঙ্গে
ছবিটি নিজস্ব

শ্রীজাতর সঙ্গে কথা বলার পর অসম প্রশাসনের সঙ্গে কথা বলেন মমতা৷ ফোনে শ্রীজাতর সঙ্গে কথা বলেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। রবিবার সকালে কলকাতায় ফেরেন তিনি।

  • Share this:

#কলকাতা: অসমে কবি শ্রীজাতকে হেনস্থার ঘটনায় রীতিমতো উদ্বেগ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ রবিবার সকালে কলকাতায় ফিরেছেন মুখ্যমন্ত্রী৷ ঠিক কী ঘটেছে, তা জানতে চেয়ে শ্রীজাতকে ফোন করেছিলেন মমতা৷

আরও পড়ুন: শিলচরে হিন্দুত্ববাদী সংগঠনের হেনস্থা কবি শ্রীজাতকে, হোটেলে ভাঙচুর

শ্রীজাতর সঙ্গে কথা বলার পর অসম প্রশাসনের সঙ্গে কথা বলেন মমতা৷ ফোনে শ্রীজাতর সঙ্গে কথা বলেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। রবিবার সকালে কলকাতায় ফেরেন তিনি। অনুষ্ঠানের আয়োজকরাও ঘটনার তীব্র নিন্দা করেছেন। ২০১৭ সালে অভিশাপ কবিতা নিয়েই বিতর্কের মুখে পড়েছিলেন কবি শ্রীজাত।

শনিবার শিলচরে একটি অনুষ্ঠানের উদ্বোধনে গিয়েছিলেন কবি শ্রীজাত। আচমকাই অনুষ্ঠানে ঢুকে পড়ে হিন্দুত্ববাদীরা। শ্রীজাত জানিয়েছেন, অনুষ্ঠান চলাকালীন হঠাত্‍‌ই এসে হাজির হন পাঁচ-ছ’জন হিন্দুত্ববাদী সংগঠনের কর্মী। উদ্যোক্তাদের কাছে এসে তাঁরা জানিয়েছিলেন, তাঁদের কিছু কথা বলতে দিতে হবে। সেই সময় স্থানীয় শিল্পীদের সংবর্ধনা দেওয়া হচ্ছিল। উদ্যোক্তারা তাঁদের বলেন, কিছুক্ষণ অপেক্ষা করার জন্য। সংবর্ধনা পর্ব শেষ হওয়ার আগেই ফের কথা বলার দাবি তোলেন ওই হিন্দুত্ববাদীরা। বাধ্য হয়ে তাঁদের কথা বলতে দেন আয়োজকরা।

এরপর রাতে শ্রীজাতর হোটেলে ভাঙচুরও চালানো হয়৷ পুলিশ শ্রীজাতকে উদ্ধার করে৷

First published: 01:36:28 PM Jan 13, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर