Home /News /kolkata /
CM Mamata Banerjee || থ্রি-ডি লাইট অ্যান্ড সাউন্ড প্রদর্শনীর উদ্বোধনে দক্ষিণেশ্বরে মুখ্যমন্ত্রী

CM Mamata Banerjee || থ্রি-ডি লাইট অ্যান্ড সাউন্ড প্রদর্শনীর উদ্বোধনে দক্ষিণেশ্বরে মুখ্যমন্ত্রী

মমতা বন্দ্যোপাধ্যায়, প্রতীকী ছবি

মমতা বন্দ্যোপাধ্যায়, প্রতীকী ছবি

CM Mamata Banerjee || থ্রি-ডি লাইট অ্যান্ড সাউন্ড প্রদর্শনীর উদ্বোধন করতে বৃহস্পতিবার দক্ষিণেশ্বরে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

কলকাতা: দক্ষিণেশ্বরে মুখ্যমন্ত্রী। থ্রি-ডি লাইট অ্যান্ড সাউন্ড প্রদর্শনীর উদ্বোধন করতে বৃহস্পতিবার দক্ষিণেশ্বরে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছিলেন  মহানাগরিক  ফিরহাদ হাকিম৷

এদিন মুখ্যমন্ত্রী জানান, "স্কাইওয়াকের জন্য অনেকগুলো মিটিং করতে হয়েছিল। অনেকে রাজি হচ্ছিলেন না। অনেক বাধা অতিক্রম করে আমরা এই কাজটা করতে পেরেছি। যখন আমি স্কাইওয়াকটা দেখতে এসেছিলাম তখন আমি চমকে গিয়েছিলাম। প্রতিটা অফিস,ইনস্টিটিউশন নিজদের মত করে কাজ করুন। দেখবেন ফল পাবেন৷"

আরও পড়ুন:  Healthy Lifestyle: শুধু বাঙালির পাতে নয়, যৌন জীবনেও কামাল করে এই ৫টি খাবার! বিছানায় ভাল পারফরম্যান্সের জন্য আর কী চাই?

চলতি বছর দক্ষিণেশ্বর মন্দিরের ১৬৭ তম প্রতিষ্ঠা বর্ষ। ইতিমধ্যেই মন্দিরের উন্নয়নে মুখ্যমন্ত্রী ১৩০ কোটি টাকা খরচ করেছেন মুখ্যমন্ত্রী। দক্ষিণেশ্বর মন্দিরে এসে বার্তা দেন মুখ্যমন্ত্রী। রামকৃষ্ণদেবের বাণী পাঠ করার কথা বলেন। মৈত্রীর কথা বলেন।  জানান, অনেকে তাঁকে তিরস্কার করেন। কিন্তু তিনি কখনওই এর প্রতিবাদ করেন না। কারণ তাঁর ধারণা তিরস্কার করাও একটা শিল্প। তিনি চান, আমরা যেন কখনও আমাদের মস্তিষ্ককে আবর্জনাশালা বানিয়ে না ফেলি। বলেন, ”রামকৃষ্ণদেব বলে গিয়েছেন টাকা মাটি, মাটি টাকা। তাই প্রয়োজনের অতিরিক্ত কিছু চাওয়া ঠিক নয়।”

আরও পড়ুন:  Contact lens : কনট্যাক্ট লেন্স পরে চোখের মেক আপ? এই দিকগুলিতে সচেতন না হলেই বড় বিপদের আশঙ্কা

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, দক্ষিণেশ্বর ইন্টারন্যাশনাল টুরিস্ট ডেস্টিনেশন। তিনি যখন রেলমন্ত্রী ছিলেন তখন দক্ষিণেশ্বরের আদলে স্টেশন করেছিলেন। এই মন্দিরের কুঠি সংলগ্ন একটি সংগ্রহশালার উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে মা ভবতারিণী, রানি রাসমণির শ্রীরামকৃষ্ণ পরমহংসদেবের ব্যবহৃত একাধিক সামগ্রী রয়েছে।

Published by:Rachana Majumder
First published:

Tags: CM, CM Mamata Banerjee, Dakshineswar Temple

পরবর্তী খবর