চিটফান্ড তদন্তে রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করতে সিবিআইয়ের ১০ জনের দল আসছে কলকাতায়

চিটফান্ড তদন্তে রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করতে সিবিআইয়ের ১০ জনের দল আসছে কলকাতায়
File Photo
  • Share this:

#কলকাতা: সুপ্রিম কোর্টের নির্দেশ। শিলঙে সিবিআইয়ের মুখোমুখি হবেন রাজীব কুমার। খতিয়ে দেখা হচ্ছে যাবতীয় নথি। পুলিশ কমিশনারকে ডাকা হচ্ছে শিলংয়ে। সিবিআই দলের সামনে হাজিরা সিপি-র। রাজীবের সঙ্গেই অন্য পুলিশকর্তাদের শিলঙে তলব করতে পারে সিবিআই।

আরও পড়ুন: BGBS 2019: রাজ্যে আরও ১০ হাজার কোটি টাকা বিনিয়োগের পরিকল্পনা রিলায়েন্সের, বাংলার উন্নয়নের পাশে আছি: আম্বানি

তদন্তে নতুন দল তৈরি সিবিআইয়ের ৷ রাজীব কুমারের সঙ্গে কথা বলবে এই দলটি ৷ দলের নেতৃত্বে এসপি পদমর্যাদার অফিসার ৷ দিল্লি থেকে কলকাতায় আসছে ১০ জনের দল ৷ ৮ ফেব্রুয়ারির মধ্যে কলকাতায় পৌঁছে যাওয়ার তাদের নির্দেশ দেওয়া হয়েছে ৷ আগামিকালই আসছে দলটি ৷ চিটফান্ড সংক্রান্ত মামলায় রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করা হবে ৷ সারদা-সহ একাধিক মামলার তদন্ত করবে সিবিআইয়ের এই নতুন দল ৷

আরও পড়ুন: কেন্দ্রে ক্ষমতায় এলে তিন তালাক আইন বাতিল, সংখ্যালঘু সেলের বৈঠকে বললেন রাহুল গান্ধি

অন্যদিকে ইতিমধ্যেই কলকাতায় সিবিআই জয়েন্ট ডিরেক্টর। সিজিও কমপ্লেক্সে বৈঠকে পঙ্কজ শ্রীবাস্তব। রণকৌশল ঠিক করতে বৈঠকে সিবিআই। দিল্লি থেকে ফিরেই বৈঠকে পঙ্কজ শ্রীবাস্তব। শিলঙের জন্য প্রস্তুতি বৈঠক। রাজীব কুমারকে কী কী প্রশ্ন করা হবে? কবে ডাকা হবে রাজীব কুমারকে? সম্ভবত আজই চূড়ান্ত করবে সিবিআই।

Loading...

আরও পড়ুন: নয়ডায় মেট্রো হাসপাতালে ভয়াবহ আগুন, দড়ি বেঁধে নামানো হচ্ছে রোগীদের

রাজীব কুমারকে জেরার বিশেষ প্রস্তুতি নিচ্ছে সিবিআই ৷ যুগ্ম অধিকর্তার নেতৃত্বে বিশেষ দল ৷ ১০ জন দুঁদে অফিসারকে নিয়ে জিজ্ঞাসাবাদ চলবে ৷ ২০-২৫ দফা প্রশ্নের উত্তর দিতে হবে ৷ শিলংয়ে ২০ তারিখ পর্যন্ত থাকবে এই দল ৷ প্রয়োজনে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে ৷ রাজীব কুমারকে কবে জিজ্ঞাসাবাদ ?

আজই দিন চূড়ান্ত করবে সিবিআই ৷

First published: 03:37:15 PM Feb 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर