ভোররাতে গাড়ি চুরি বালিগঞ্জ গার্ডেন রোডে! চুরির দৃশ্য ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

ভোররাতে গাড়ি চুরি বালিগঞ্জ গার্ডেন রোডে! চুরির দৃশ্য ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

representative image

ভোররাতে গাড়ি চুরি বালিগঞ্জ গার্ডেন রোডে! চুরির দৃশ্য ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

  • Share this:

    #কলকাতা: প্রথমে একজন গেলেন রেইকি করতে! অপারশেনে দ্বিতীয়জন! রাতের অন্ধকারে গাড়ি নিয়ে ধাঁ! শুক্রবার ভোররাতে অফিসের সামনে পার্কিং লট থেকে চুরি হয়ে গেল পাঁচ লাখ টাকার গাড়ি। ঘটনাটি ঘটেছে কলকাতার অন্যতম অভিজাত এলাকা বালিগঞ্জ গার্ডেন রোডে। এই ঘটনার তদন্তে তদন্তকারীদের প্রধান ভরসা সিসিটিভি ফুটেজ।

    গাড়ির মালিক বিশ্বজিৎ বিশ্বাস জানান,

    বুধবার সন্ধে সাড়ে সাতটার সময় গাড়ি পার্ক করেছিলাম। নাইট পার্কিংয়ের জন্য নাইটগার্ডদের টাকাও দিই। শনিবার দুপুরে এসে দেখি গাড়ি নেই। গড়িয়াহাট থানায় যাই। থানা বলে ট্রাফিক গার্ডে খোঁজ নিতে। এরপর সাদার্ন এভিনিউ থানায় যোগাযোগ করি। সেলুনের সিসিটিভি ক্যামেরায় শুক্রবার ভোর সাড়ে চারটে নাগাদ চুরির ঘটনার ফুটেজ দেখতে পাওয়া যায়। শনিবার গড়িয়াহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি।

    শুক্রবার ভোররাতের ফুটেজে দেখা যায়, প্রথমে লুঙি পরা একজন সামনের দিকে হেঁটে যান। পরে আর একজন হাফ প্যান্ট পরা যুবক এগিয়ে আসেন। প্রথম ব্যক্তি ফিরে এলেও, গাড়ির সামনেই দাঁড়ীয়ে থাকেন দ্বিতীয় ব্যক্তি এবং সে-ই গাড়ি নিয়ে চম্পট দেন।

    বিশ্বজিৎবাবুর কাছ থেকে জানা যায়, গাড়িটি রুপালি রংয়ের। দরজা বন্ধ ছিল। সপ্তাহে তিন-চার দিন, তাঁর অফিসের সামনের পার্কিং লটে রাত থেকে সকাল ছ'টা পর্যন্ত গাড়িটি পার্ক করা থাকত। তবে, ওই চত্বরে তিনি আগে গাড়ি চুরির ঘটনার কথা শোনেননি! গড়িয়াহাট থানা তদন্ত শুরু করে দিয়েছে। তদন্তে রয়েছে লালবাজারের গোয়েন্দা বিভাগও।

    আরও পড়ুন-সিভিক ভলেন্টিয়ার খুনে নয়া মোড়, স্বামী ও পরিচারিকাকে সন্দেহ পুলিশের

    First published: