Home /News /kolkata /
Kolkata Crime News: বেলেঘাটায় সিন্ডিকেট ‘দাদাগিরি’? ইমারতি সামগ্রির বরাত না দেওয়ায় আক্রান্ত ব্যবসায়ী, গ্রেফতার ২ 

Kolkata Crime News: বেলেঘাটায় সিন্ডিকেট ‘দাদাগিরি’? ইমারতি সামগ্রির বরাত না দেওয়ায় আক্রান্ত ব্যবসায়ী, গ্রেফতার ২ 

ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছে অনির্বানের পরিবার।

  • Share this:

    #কলকাতা: বেলেঘাটায় সিন্ডিকেট ‘দাদাগিরি’? ইমারতি সামগ্রির বরাত না দেওয়ায় এক ব্যবসায়ীকে বেধরক মারধরের অভিযোগ। অভিযোগ উঠল বেলেঘাটারই বাসিন্দা রাজু নস্কর ও তার দলবলের দিকে। বেলেঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত ব্যবসায়ী। মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বেলেঘাটা থানা।

    বেলেঘাটা মেন রোডে প্লাই উডের ব্যবসায়ী অনির্বান সাহা। দীর্ঘদিনের দোকান হওয়ায় বর্ষা আসার আগেই মেরামতির কাজ করার পরিকল্পনা নেন। সেই মোতাবেক মেরামতির জন্য তাঁর পরিচিত একজনকে এই কাজের বরাত দেন। সোমবার সকাল থেকে কাজ শুরু হতেই ঘটনার সূত্রপাত।

    আরও পড়ুন WB High Madrasah Result 2022: "মেয়ে আরও পড়ুক, আরও বড় হোক," চাইছেন রাজ্য মাদ্রাসা পরীক্ষায় দ্বিতীয় স্থানাধিকারী ইমরানার মা-বাবা

    অনির্বান সাহার অভিযোগ, কাজ চলার সময় হঠাৎ এলাকার বাসিন্দা রাজু নস্কর তার দলবল পাঠিয়ে মারধর শুরু করে। এই দলেই ছিল রাজু সাহা নামে এক যুবক। আক্রান্ত ব্যবসায়ীর অভিযোগ, দোকানের ভিতর থেকে রাজু সাহা টানতে টানতে তাঁকে নিয়ে যান রাজু নস্করের অফিসে৷ সেখানেও চলে বেধরক মারধর। অনির্বান সাহা জানিয়েছেন, মারধরের সময় রাজু নস্কর বার বার বলতে থাকে কেন তাকে মেরামতির কাজের বরাত দেওয়া হয়নি? এরপর টেনে হিঁচড়ে ওই ব্যবসায়ীকে একটি ফাঁকা ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। সেখানে গিয়েও চলে মারধর। দুটি পা ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। বুকেও আঘাত লেগেছে ওই ব্যবসায়ীর, দাবি এমনই। এখানেই শেষ নয়, বিবস্ত্র করে হাতে আগ্নেয়াস্ত্র ধরিয়ে অনিবার্নের ভিডিও করা হয় বলেও অভিযোগ। কোনও অভিসন্ধি থেকেই তাঁর হাতে অস্ত্র ধরিয়ে ভিডিও করা হয়েছে বলে অভিযোগ অনির্বানের। মার খেতে খেতে প্রায় জ্ঞান হারিয়ে ফেলার মতও অবস্থায় পৌঁছোলে তাঁকে তুলে এনে বেলেঘাটার এক বেসরকারি হাসপাতালের  সামনে নামিয়ে দেওয়া হয়।

    ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছে অনির্বানের পরিবার। তাঁর স্ত্রী পাপরি সাহার দাবি, বিচার চান তারা। এই ভাবে মেরে পা ভেঙে দিয়ে কার্যত অক্ষম করে দেওয়ার চেষ্টা হয়েছে।

    পুলিস সূত্রে খবর, ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩২৬ ধারায় (বেধরক মারধরে গুরুতর জখম) মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যে হাসপাতালে গিয়ে আক্রান্ত ব্যবসায়ীর বয়ান নথিভুক্ত করেছে পুলিস। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে৷

    Amit Sarkar

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Crime News, Kolkata News

    পরবর্তী খবর