Home /News /kolkata /
Babul Supriyo Song: 'আমার সারাদিন শুধু তুমি তুমি করে', ভোটের সকালে হঠাৎ কার উদ্দেশে গান ধরলেন বাবুল সুপ্রিয়?

Babul Supriyo Song: 'আমার সারাদিন শুধু তুমি তুমি করে', ভোটের সকালে হঠাৎ কার উদ্দেশে গান ধরলেন বাবুল সুপ্রিয়?

Babul Supriyo Song

Babul Supriyo Song

বাবুলের গলায় শোনা যায়, 'রিম ঝিম ঝিম বৃষ্টি, আমার সারাদিন শুধু তুমি তুমি তুমি করে'। মান্না দে-র গাওয়া এই গান শোনা যায় বাবুলের গলায়। (Babul Supriyo Song)

  • Share this:

    #কলকাতা: বালিগঞ্জ উপনির্বাচনে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। গত ৪ নভেম্বর এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। তিনি বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। তাঁর মৃত্যুতে ওই কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে। মঙ্গলবার সকাল সকাল ভোট শুরু হতেই বালিগঞ্জের বুথে ভোট প্রক্রিয়া পর্যবেক্ষণে যান বাবুল সুপ্রিয়। সুব্রত মুখোপাধ্যায়কে সম্মান জানিয়ে, এদিন গান গেয়ে শোনান বাবুল। বাবুলের গলায় শোনা যায়, 'রিম ঝিম ঝিম বৃষ্টি, আমার সারাদিন শুধু তুমি তুমি তুমি করে'। মান্না দে-র গাওয়া এই গান শোনা যায় বাবুলের গলায়। (Babul Supriyo Song)

    বাবুল সুপ্রিয়র বক্তব্য, 'সুব্রত মুখোপাধ্যায়কে সম্মান দিয়ে আজ সবাই বেরোন ভোট দিতে। আমি তাই গান গেয়ে 'তুমি তুমি করে' সবাইকে বেরোতে বলছি। আমি রাজনীতির বাইরেও আছি। তাই না ঝালমুড়ি খেয়েছি। আমি কাজ নিয়ে সকলের সাথে বসতে রাজি আছি। যখন বলবেন লাঞ্চ, ডিনার করব। মনে রাখুন আমি ছিলাম বলেই ইস্ট ওয়েস্ট মেট্রো হল।' এদিন সুব্রত মুখোপাধ্যায়ের ক্লাব একডালিয়া এভারগ্রিনে গিয়েও সেখানকার সদস্যদের সঙ্গে কথা বলেন বাবুল।

    আরও পড়ুন: নববর্ষের ভুরিভোজ হোক বিরিয়ানিতে, শহরের এই রেস্তোরাঁয় হবে ফুড ফেস্টিভ্যাল! জানুন

    প্রসঙ্গত, গত বছর বিধানসভা ভোটের পর মন্ত্রিসভার রদবদলে বাবুলকে মন্ত্রিসভা থেকে সরিয়ে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মন্ত্রিসভা থেকে সরানোর পরেই ফেসবুকে রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করে দেন তিনি। ১৮ সেপ্টেম্বর বাবুল যোগ দেন তৃণমূলে। বিধানসভা উপনির্বাচনে প্রার্থী হওয়ার পর তিনি বলেছিলেন, 'আমি প্রত্যেকের সঙ্গেই ব্যক্তিগত ভাবে দেখা করে কথা বলব। দেবাশিসদা পরিকল্পনা করছেন।'

    আরও পড়ুন: ডাক্তাররা চোখ টেনেই শরীরের হিমোগ্লোবিন দেখেন, কীভাবে রক্তের ঘাটতি মেটাবেন জানেন?

    এদিন উপনির্বাচন রয়েছে আসানসোলেও। সেখানে তৃণমূলের প্রার্থী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। আর আসানসোল ছেড়ে বাবুল সুপ্রিয় তৃণমূলের টিকিটে বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের প্রার্থী হয়েছেন। আসানসোলে শত্রুঘ্ন সিনহার সঙ্গে লড়াই বিজেপির অগ্নিমিত্রা পালের। বিগত দুই নির্বাচনে এই কেন্দ্র তৃণমূলকে গোহারা হারিয়েছিল বিজেপি। এবারও এই কেন্দ্রটি ধরে রাখার ব্যাপারে আশাবাদী বিজেপি। অন্যদিকে, তৃণমূল মনে করছে এই আসনে এবার তাঁদের জয় কেউ আটকাতে পারবে না।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Babul supriyo, West Bengal By Elections 2022

    পরবর্তী খবর