Home /News /kolkata /
Maa Flyover: মাঝরাতে হঠাৎ বিকট আওয়াজ, মা উড়ালপুলে ঘটে গেল মারাত্মক ঘটনা!

Maa Flyover: মাঝরাতে হঠাৎ বিকট আওয়াজ, মা উড়ালপুলে ঘটে গেল মারাত্মক ঘটনা!

ফাইল ছবি

ফাইল ছবি

Maa Flyover: মেরামতির জন্য বেশ কিছুদিন ধরে রাত ১০ টা থেকে বন্ধ থাকছে মা উড়ালপুল। ফলে সেই সময় কী করে উড়ালপুলে বাইক বা গাড়ি উঠল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

  • Share this:

    #কলকাতা: মা উড়ালপুলে ফের ভয়াবহ দুর্ঘটনা। ফ্লাইওভার থেকে পড়ে মৃত্যু হল যুবকের। গুরুতর জখম অপর এক যুবক। বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসা চলছে তার। উল্লেখ্য, মেরামতির জন্য বেশ কিছুদিন ধরে রাত ১০ টা থেকে বন্ধ থাকছে মা উড়ালপুল। ফলে সেই সময় কী করে উড়ালপুলে বাইক বা গাড়ি উঠল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

    যদিও পুলিশের তরফে দাবি করা হয়েছে, বাইকটির চালক ও আরোহী দু’জনেই মদ্যপ অবস্থায় ছিলেন। সেই কারণেই এই দুর্ঘটনা বলেই প্রাথমিক ভাবে অনুমান। ব্যারিকেড নিয়ে আটকে দেওয়া হচ্ছে উড়ালপুল। ফলে রাতে নিরাপত্তার দায়িত্বে থাকছেন পুলিশ কর্মীরাও। সেই সময় ওই যুবকেরা উড়ালপুলে কীভাবে উঠল, তা নিয়ে ধন্দে পুলিশও।

    আরও পড়ুন: ক্রেতা সেজে ঢুকল অফিসাররা, মালদহের এক বাড়ি থেকে যা বেরোল, অবিশ্বাস্য!

    জানা গিয়েছে, বাইকে করে যাচ্ছিলেন দুই যুবক। আচমকা মা উড়ালপুলের উপর থেকে ছিটকে একজন নীচে পড়ে যান। অপরজন ব্রিজের উপরই ছিটকে গিয়ে পড়েন। রাত ৩টে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, মা ফ্লাইওভার ধরে পিটিএস-এর দিকে বাইকে করে যাচ্ছিলেন দুই যুবক। সেই সময়ও মা ফ্লাইওভার থেকে এ জে সি বোস ফ্লাইওভারের দিকে টার্ন নেওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটে। টাল সামলাতে না পেরে আচমকা বাইক থেকে ছিটকে নীচে পড়ে যান এক যুবক। অপর জন ব্রিজের ওপরেই পড়ে যান।

    আরও পড়ুন: টাকার বদলে কেন্দ্রের চাকরি! আইনজীবীর কীর্তিতে অবাক সকলে! যা ঘটল বীরভূমে...

    এই প্রথম অবশ্য নয়, বারবার মা উড়ালপুল থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে বেশ কয়েক জনের। এবার সেই তালিকায় সংযোজন হল গতকাল রাতের ঘটনা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Accident at Maa Flyover, West Bengal news

    পরবর্তী খবর