Home /News /kolkata /

Bidhannagar Municipal Election: বিধান নগর পৌরনিগমে মন্ত্রী সুজিতের কর্মী সভায় গরহাজির তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত! জোর জল্পনা...

Bidhannagar Municipal Election: বিধান নগর পৌরনিগমে মন্ত্রী সুজিতের কর্মী সভায় গরহাজির তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত! জোর জল্পনা...

বিধান নগর পৌরনিগমে তৃণমূলের কর্মিসভা

বিধান নগর পৌরনিগমে তৃণমূলের কর্মিসভা

Bidhannagar Municipal Election: বিধান নগর বিধানসভার অন্তর্গত ১৩ জন প্রার্থী ও তৃণমূল কংগ্রেস কর্মীরা অংশগ্রহণ করেন। সভায় উপস্থিত ছিলেন দমকলমন্ত্রী ও বিধাননগরের বিধায়ক সুজিত বসু।

  • Share this:

    #কলকাতা: আসন্ন বিধান নগর (Bidhannagar Municipal Election) পৌর নিগম নির্বাচনে তৃণমূল কংগ্রেস কী করে সর্বাধিক আসন জিততে পারে তার রণকৌশল ঠিক করতে সল্টলেক বিডি মঞ্চে একটি কর্মী সভার আয়োজন করা হয় রবিবার। সেখানে বিধান নগর বিধানসভার অন্তর্গত ১৩ জন প্রার্থী ও তৃণমূল কংগ্রেস কর্মীরা(Trinamool Congress) অংশগ্রহণ করেন। সভায় উপস্থিত ছিলেন দমকলমন্ত্রী ও বিধাননগরের বিধায়ক সুজিত বসু(Sujit Basu)। কিন্তু এই কর্মিসভায় অন্য সকল প্রার্থীরা উপস্থিত থাকলেও ছিলেন না সদ্য বিজেপি থেকে তৃণমূলে আসা তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)।

    আরও পড়ুন: আর নাইট-শো নয়? রাজ্যে করোনাবিধির কড়াকড়ি সিনেমা হলেও, মানতে হবে একাধিক শর্ত!

    করোনা বিধি মেনে মানুষের কাছে কী ভাবে পৌঁছানো যায় সেই নিয়ে আলোচনা হয় এদিনের পুরভোটের আগের এই কর্মীসভায়। কর্মী সভায় উপস্থিত হন বিধাননগরের (Bidhannagar Municipal Election) বিধায়ক ও দমকল মন্ত্রী সুজিত বসু (Sujit Basu)। উপস্থিত ছিলেন প্রাক্তন মেয়র বৃন্দ চক্রবর্তী-সহ ২৮ থেকে ৪১ নম্বর ওয়ার্ড পর্যন্ত সমস্ত প্রার্থীরা। ছিলেন এলাকার তৃণমূলের সক্রিয় কর্মীরা। যদিও দেখা মেলেনি ৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্তর (Sabyasachi Dutta)।

    করোনা পরিস্থিতিতে তৃণমূলের কাজের খতিয়ান যাতে ঘরে ঘরে পৌঁছানো যায় এই নিয়ে আলোচনা হয় এই বৈঠকে। কর্মীদের চাঙ্গা করতে কর্মী সভায় উপস্থিত হন সুজিত বসু (Sujit Basu)। প্রার্থীদের আরও বেশি উৎসাহিত করতে বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী এবং কর্মীদের নিয়ে আয়োজন করা হল আরও একটি কর্মীসভার। সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা দেবরাজ চক্রবর্তী, সাংসদ সৌগত রায় সহ বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা।

    আরও পড়ুন: বিখ্যাত এই ট্রেন ছুটবে হাওড়া থেকে? সুবিধা পাবে কোন মেট্রো শহরগুলি? জেনে নিন ৪৪ টি ট্রেনের নয়া রুট...

    এই কর্মী সভার (Trinamool Congress) উদ্দেশ্য মূলত নবাগত তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের উৎসাহিত করা। এর পরবর্তী পর্যায়ে তাঁদের কি কি করনীয় সেসব বিষয়ে আলোচনা করা। এদিন বিধাননগর পৌরনিগমের (Bidhannagar Municipal Election) অন্তর্গত রাজারহাট ,গোপালপুর এলাকার সমস্ত ওয়ার্ডের সকল তৃণমূল প্রার্থীরা উপস্থিত ছিলেন এই কর্মীসভায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengal Trinamool congress, Bidhannagar Municipal Election, Sabyasachi Dutta

    পরবর্তী খবর