Home /News /kolkata /

Narayan Debnath Hospitalized: অসুস্থ হয়ে আইসিইউ-তে শিল্পী নারায়ণ দেবনাথ, পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকেরা!

Narayan Debnath Hospitalized: অসুস্থ হয়ে আইসিইউ-তে শিল্পী নারায়ণ দেবনাথ, পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকেরা!

Narayan Debnath Hospitalized

Narayan Debnath Hospitalized

নারায়ণ দেবনাথকে ভর্তি করা হয়েছে কলকাতার মিন্টো পার্কে বেলভিউ নার্সিং হোমে (Narayan Debnath Hospitalized) |

  • Share this:

    #কলকাতা: অসুস্থ জনপ্রিয় কার্টুনিস্ট নারায়ণ দেবনাথ (Narayan Debnath Hospitalized)। বার্ধক্যজনিত রোগে দীর্ঘদিন ধরেই ভুগছেন তিনি। তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার মিন্টো পার্কে বেলভিউ নার্সিং হোমে (Narayan Debnath Hospitalized) | বৃহস্পতিবার রাজ্যের স্বরাষ্ট্রসচিব বি পি গোপালিকা ও মন্ত্রী অরূপ রায়ের তাঁকে দেখতে যাওয়ার কথা হাসপাতালে। জানা গিয়েছে, পরিস্থিতি খারাপ হওয়ায় তাঁকে হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছে। ৯৮ বছরের শিল্পীকে রক্ত দিতে হচ্ছে। বিভিন্ন শারীরিক সমস্যার পাশাপাশি শ্বাসপ্রশ্বাসেও বেশ সমস্যা রয়েছে তাঁর (Narayan Debnath Hospitalized)।

    আরও পড়ুন: ওমিক্রনে আক্রান্ত হলে কোন দিনটা সবচেয়ে বেশি সংক্রমণ ছড়ায়? জানুন ও সতর্কতা নিন

    আগেই রাজ্য সরকার নারায়ণ দেবনাথের চিকিৎসার সমস্ত দায়িত্ব নিয়েছিল। গত ২৪ ডিসেম্বর হাওড়া শিবপুরের বাড়ি থেকে কলকাতার নার্সিং হোমে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকদের একটি বিশেষ দল তৈরি করে শিল্পীর চিকিৎসা করা হচ্ছে। তবে পরিস্থিতি খুব একটা ভালো না হওয়ায় তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছে। নারায়ণ দেবনাথের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকেরা।

    আরও পড়ুন: আর ভিডিও কল নয়, এবার কোলেই আদর ইউভানকে! কোভিড নেগেটিভ রাজ-শুভশ্রী

    হাঁদা-ভোঁদা, নন্টে-ফন্টে এবং বাঁটুল দি গ্রেটের মত বিভিন্ন কালজয়ী কমিক্সের স্রষ্টা নারায়ণ দেবনাথ। তাঁর জন্ম হয় ১৯২৫ সালে হাওড়ার শিবপুরে। বর্তমানে তাঁর বয়স ৯৮ বছর। গত বছরই পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন তিনি। এর আগে পশ্চিমবঙ্গ সরকার তাঁকে বঙ্গবিভূষণ পুরস্কারে সম্মানিত করে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Cartoonist, Narayan Debnath

    পরবর্তী খবর