Home /News /kolkata /
Baisakhi Sovan: 'রিলেশনশিপটা ভেঙে দিতে বলেছিল...', কে? কারা? উত্তরে 'বিস্ফোরক' বৈশাখী বন্দ্যোপাধ্যায়

Baisakhi Sovan: 'রিলেশনশিপটা ভেঙে দিতে বলেছিল...', কে? কারা? উত্তরে 'বিস্ফোরক' বৈশাখী বন্দ্যোপাধ্যায়

বিস্ফোরক অভিযোগ বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের File Photo

বিস্ফোরক অভিযোগ বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের File Photo

Baisakhi Sovan: দুজনের সম্পর্কের রসায়ন থেকে রাজনীতি সব বিষয়েই একান্ত আলাপচারিতায় মুখ খোলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: BJP-তে যোগ দিয়ে একের পর এক খারাপ অভিজ্ঞতা, কদর্য আক্রমণের শিকার হতে হয়েছিল তাঁদের। তাঁদের নবান্ন যাত্রার পরে এবার এমনই অভিযোগ আনলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৈশাখী বন্দ্যোপাধ্যায় রবিবার নিউজ 18 বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন। একদিকে যেমন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সাম্প্রতিক 'হানিমুন' মন্তব্যের পাল্টা জবাব দিলেন বৈশাখী (Baisakhi Sovan) ঠিক তেমনই বিজেপি রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে আনলেন একের পর এক গুরুতর অভিযোগ।

    আরও পড়ুন : 'উনি ভুলে গিয়েছেন উনি আমার বাড়িতে ৯ তলায় এসেছিলেন', সাক্ষাৎকারে কার কথা বললেন বৈশাখী?

    তিনি বলেন বিজেপিতে মহিলাদের সম্পর্কে নেতাদের কুরুচিকর মন্তব্যের বিরুদ্ধে শুরু থেকেই মুখ খুলেছেন তিনি। বিজেপি নেতৃত্ব শোভন-বৈশাখীর সম্পর্ক ভেঙে দিতে চেয়েছিলেন বলেও অভিযোগ তোলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। তাঁর কথায়, "BJP নেতারা আড়ালে বলে, কেন শোভন একা ভোগ করবে বৈশাখীকে?"

    দুজনের সম্পর্কের রসায়ন থেকে রাজনীতি সব বিষয়েই একান্ত আলাপচারিতায় মুখ খোলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Sovan)। কেন্দ্রীয় নেতৃত্বের কাছে ভালো ব্যবহার পেলেও রাজ্য নেতৃত্বের কাছে পেয়েছিলেন অসম্মান। এমনই অভিযোগ শোনা গেল বৈশাখীর মুখে। তিনি বলেন, "কেন্দ্রে ভালো ব্যবহার পেলেও রাজ্য নেতৃত্বের থেকে অত্যন্ত খারাপ ব্যবহার পেয়েছি”। "এমনকি রাতে খাবার খাওয়ার জন্য নেমন্তন্ন করেও অপমান করা হয়েছে।"

    অকপট সাক্ষাৎকারে এদিন শোভন-বৈশাখী (Baisakhi Sovan) জানান কেন বিজেপি ছাড়ার সিদ্ধান্তে নেন তাঁরা। জানান TMC-তে দ্বিতীয় অধ্যায় কবে শুরু হচ্ছে সেই প্রশ্নের জবাবও। তাঁদের কথায়, ‘অভিমান ছিল। তবে দূরত্ব অনেকটাই মিটে এসেছে।‘ বিজেপি (BJP) শিবির ছাড়ার পেছনে খারাপ ব্যবহার ছাড়াও ছিল গুরুতর অন্য কারণ। সেই কারণও স্পষ্ট করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)।

    সুকান্ত মজুমদারের 'হানিমুন' কটাক্ষের উত্তর দিতে গিয়ে এদিন তাঁর বিরুদ্ধে মুখ খুলে বৈশাখী বলেন, 'উনি ভুলে গিয়েছেন উনি আমার বাড়িতে ৯ তলায় এসেছিলেন।" কেন এসেছিলেন সেই খবরও শেয়ার করেন বৈশাখী। তিনি জানান, সাংসদ হওয়ার বহু আগেই তাঁর দ্বারস্থ হয়েছিলেন সুকান্ত মজুমদার। দলনেতা টাকা না দেওয়াতেই সেদিন ফোন করে আর্জি নিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাটে এসেছিলেন সুকান্ত এমনও দাবি বৈশাখীর। তাঁর কথায়, 'সুকান্ত বাবু তো 'পলিটিকাল হনিমুন' করতে আমার বাড়ি এসেছিলেন সেদিন।" বৈশাখীর পাল্টা কটাক্ষ, "আজ সুকান্ত মজুমদার যেন ভুলে না যান তাঁর সেই পরিচয়টা'।

    গত বুধবারই নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে সম্মুখ সাক্ষাৎ হয় শোভন-বৈশাখীর। এই সাক্ষাৎকে কেন্দ্র করে এরপরেই তির্যক মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তীব্র কটাক্ষে তিনি বলেন, "ওদের নতুন বিয়ে হয়েছে তাই ওরা নবান্নে যাবেন নাকি মধুচন্দ্রিমায় সেটা ওদের নিজস্ব বিষয়।"

    আরও পড়ুন : মুখে হাসি, জিভে জল আনবে গঙ্গারামপুরের দই, এক ক্লিকেই করুন অর্ডার, স্বাদে-আহ্লাদে ভরবে জীবন

    প্রসঙ্গত, গত ১ বছরের বেশি সময় ধরে সক্রিয় রাজনীতিতে নেই শোভন চট্টোপাধ্যায়। তবে এদিন বৈশাখী বলেন যে অভিমান ছিল তাঁর, আজ তা ভেঙেছে। অন্যদিকে শোভন চট্টোপাধ্যায় (Sovan Chattyopadhyay) বলেন “দিদির সঙ্গে আমার সম্পর্ক আগে যেমন ছিল এখনও তেমনি রয়েছে। ২০১৮ সালের ২২ নভেম্বর যেদিন আমি এখান থেকে চলে গিয়েছিলাম তারপর এতদিন পর হয়তো আবার নবান্নে এলাম।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Baisakhi Banerjee, Sovan Chatterjee

    পরবর্তী খবর