Home /News /kolkata /
Exclusive|Sovan Baisakhi: 'উনি ভুলে গিয়েছেন উনি আমার বাড়িতে ৯ তলায় এসেছিলেন', সাক্ষাৎকারে কার কথা বললেন বৈশাখী?

Exclusive|Sovan Baisakhi: 'উনি ভুলে গিয়েছেন উনি আমার বাড়িতে ৯ তলায় এসেছিলেন', সাক্ষাৎকারে কার কথা বললেন বৈশাখী?

বৈশাখী বন্দ্যোপাধ্যায়

বৈশাখী বন্দ্যোপাধ্যায়

Exclusive|Sovan Baisakhi: গত বুধবারই নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্মুখ সাক্ষাৎ হয় শোভন-বৈশাখীর। এই সাক্ষাৎকে কেন্দ্র করে এরপরেই তির্যক মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

  • Share this:

    #কলকাতা: দিদির ইচ্ছে বাস্তবায়িত করাই লক্ষ্য। দিন চারেক আগে নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রায় এক ঘণ্টা বৈঠকের পর এমনটাই বলেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chattopadhyay)। আর সেই বৈঠকে হাজির তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়(Baisakhi Banerjee) বললেন, ‘‘দিদির নির্দেশ মতোই কাজ করবে শোভন।’’ এবং তিনি জানিয়ে দিয়েছেন, দু-পক্ষের মধ্যে ‘রাজনৈতিক’ আলোচনা হয়েছে। এবার সেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়ই নিউজ ১৮ বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও গেরুয়া শিবির সম্পর্কে। সুকান্ত মজুমদারের 'হানিমুন' কটাক্ষের উত্তর দিতে গিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Exclusive|Sovan Baisakhi) তুলে আনলেন অন্য গল্প।

    আরও পড়ুন : মহারাষ্ট্রের মহাসঙ্কটে এবার Supreme Court! শীর্ষ আদালতে মামলা দায়ের করল শিন্ডে শিবির

    এদিন সুকান্ত মজুমদারের বিরুদ্ধে মুখ খুলে বৈশাখী বলেন, 'উনি ভুলে গিয়েছেন উনি আমার বাড়িতে ৯ তলায় এসেছিলেন।" কেন এসেছিলেন সেই খবরও শেয়ার করেন বৈশাখী (Exclusive|Sovan Baisakhi)। তিনি জানান, সাংসদ হওয়ার বহু আগেই তাঁর দ্বারস্থ হয়েছিলেন সুকান্ত মজুমদার। দলনেতা টাকা না দেওয়াতেই সেদিন ফোন করে আর্জি নিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাটে এসেছিলেন সুকান্ত এমনও দাবি বৈশাখীর। তাঁর কথায়, 'সুকান্ত বাবু তো 'পলিটিকাল হনিমুন' করতে আমার বাড়ি এসেছিলেন সেদিন।" বৈশাখীর পাল্টা কটাক্ষ, "আজ সুকান্ত মজুমদার যেন ভুলে না যান তাঁর সেই পরিচয়টা'।

    গত বুধবারই নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্মুখ সাক্ষাৎ হয় শোভন-বৈশাখীর। এই সাক্ষাৎকে কেন্দ্র করে এরপরেই তির্যক মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তীব্র কটাক্ষে তিনি বলেন, "ওদের নতুন বিয়ে হয়েছে তাই ওরা নবান্নে যাবেন নাকি মধুচন্দ্রিমায় সেটা ওদের নিজস্ব বিষয়।"

    প্রসঙ্গত, গত ১ বছরের বেশি সময় ধরে সক্রিয় রাজনীতিতে নেই শোভন চট্টোপাধ্যায়। তবে এদিন বৈশাখী বলেন যে অভিমান ছিল তাঁর, আজ তা ভেঙেছে। অন্যদিকে শোভন চট্টোপাধ্যায় বলেন “দিদির সঙ্গে আমার সম্পর্ক আগে যেমন ছিল এখনও তেমনি রয়েছে। ২০১৮ সালের ২২ নভেম্বর যেদিন আমি এখান থেকে চলে গিয়েছিলাম তারপর এতদিন পর হয়তো আবার নবান্নে এলাম।

    আরও পড়ুন : 'চলছে চলবে' আর নয়, ভারতে আজ শুধুই 'করব-করছি'! মিউনিখে বললেন মোদি

    ওইদিন শোভন চট্টোপাধ্যায় (Exclusive|Sovan Baisakhi) আরও বলেন, "আমার ছোটবেলা থেকে আজ এই দিন পর্যন্ত আমার প্রায় সব রাজনৈতিক সিদ্ধান্ত মমতাদির চিন্তাভাবনা, মমতাদির কথা, মমতাদির ইচ্ছা বাস্তবায়িত করাই আমরা কাজ বলে মনে করে এসেছি।” বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, “অভিমান ছিল। সেই অভিমানের প্রাচীর ভেঙেছে। ব্যক্তিগত বিষয়ের পাশাপাশি রাজনীতির বিষয় নিয়েও কথা হয়েছে। শোভনের এখনও রাজনীতিতে দেওয়ার অনেক কিছু আছে। আমি আবার আগের শোভনকে দেখতে পেলাম। আমি খুব খুশি।”

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Baisakhi Banerjee, Sovan Chatterjee, Sukanta Majumdar

    পরবর্তী খবর