Home /News /kolkata /
Babul Supriyo: যেই তিনি বেল বাজিয়ে কফি চান... বিমানসেবিকাকে বাগে আনলেন কী করে? বাবুলের প্রেমের পর্দা ফাঁস রচনার!

Babul Supriyo: যেই তিনি বেল বাজিয়ে কফি চান... বিমানসেবিকাকে বাগে আনলেন কী করে? বাবুলের প্রেমের পর্দা ফাঁস রচনার!

বাবুলের প্রেমের পর্দা ফাঁস রচনার

বাবুলের প্রেমের পর্দা ফাঁস রচনার

Babul Supriyo: রোজ সকালে মেসেজে গান লিখে পাঠাতেন বাবুল। আর সব গানে ‘রচনা’ ঢুকিয়ে দিতেন।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: 'দিদি নম্বর ওয়ান'-এ এসে চমক দেখিয়েছেন মদন মিত্র। সস্ত্রীক ফাঁস করেছেন নিজেদের প্রেমপর্বের রোম্যান্টিক কাহিনী। প্রকাশ্যে আসতেই তা নিয়ে শুরু হয়েছে মদন মিত্র (Madan Mitra) অনুরাগীদের প্রশংসা ও চর্চা। দিদি নম্বর ওয়ানের একই আসরে ছিলেন সস্ত্রীক বাবুল সুপ্রিয়ও। ক্রিসমাসের ঠিক আগে আগে ‘দিদি নম্বার ওয়ান’এর মঞ্চে আসলে বসেছিল মজাদার চাঁদের হাট। একই সঙ্গে মদন মিত্র, বাবুল সুপ্রিয় (Babul Supriyo), রাঘব চট্টোপাধ‍্যায় ও শিবাজি চট্টোপাধ‍্যায়রা এসেছিলেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের(Rachana Banerjee) সঙ্গে খেলতে। একা নয়, জুটিতে। আর তা থেকেই উঠে এসেছে মজাদার অজানা সব তথ্য।

আরও পড়ুন:  নয়া আতঙ্ক 'ডেলমিক্রন'? ‘ওমিক্রন’-এর পিছু পিছু কি আসছে এই ভাইরাস? জানুন আসল পরিচয়...

তারকা বিধায়ক মদন মিত্র একাই আসর জমানোর অর্ধেক কৃতিত্ব নিয়ে নিয়েছিলেন। এদিন কোনও গুরুগম্ভীর রাজনৈতিক কথা নয়, বরং সকলে মিলে মেতে উঠেছিলেন মজাদার খেলা, আড্ডা, গানে। দীর্ঘদিনের সঙ্গী অর্ধাঙ্গিনী অর্চনা মিত্রকে নিয়ে প্রথম বার খেলতে এসেছিলেন মদন মিত্র। শুনিয়েছেন তাঁর প্রেম কাহিনি।

বাদ যাননি বাবুল সুপ্রিয়ও (Babul Supriyo)। মজার ব‍্যাপার, তাঁর স্ত্রীর নামও রচনা। সঞ্চালিকা রচনাকে (Rachana Banerjee) বাবুল জানান, তাঁকে এতটাই পছন্দ ছিল যে খুঁজে খুঁজে রচনা নামের মেয়েকেই বিয়ে করেছেন তিনি। তাঁদের প্রথম দেখা হওয়ার গল্পও কিন্তু কম আকর্ষণীয় নয়।

আরও পড়ুন: গরুর দুধ থেকেই কি রাজ্যে ছড়াচ্ছে ব্রুসেলা? করোনার মতোই ছোঁয়াচে? কাদের ঝুঁকি বেশি? জেনে নিন যাবতীয়...

বাবুল সুপ্রিয়র  (Babul Supriyo) স্ত্রী রচনা শর্মা পেশায় বিমানসেবিকা ছিলেন। এক বিমান যাত্রার সময়ই তাঁদের আলাপ পরিচয়। প্রথম দেখাতেই গায়ক রাজনীতিবিদের বেশ মনে ধরেছিল রচনাকে। কিন্তু যেই তিনি বেল বাজিয়ে কফি চান তখন অন‍্য একজন কফি নিয়ে আসে। প্রথম বারে হল না। দ্বিতীয় বারে রচনাই কফি নিয়ে আসেন বাবুলের জন‍্য। তখনই সুযোগ বুঝে নম্বর চেয়ে নেন বাবুল। একটি কাগজ আর পেন এগিয়ে দিয়ে বলেন নম্বরটা লিখে দিতে।

আরও পড়ুন: 'অ্যারেঞ্জড ম্যারেজ' করছেন? পার্টনারকে এই ৩ প্রশ্ন করতে একদম ভুলবেন না! জানুন কেন...

বাবুলের কথা মতো নম্বর লিখেও দিয়েছিলেন রচনা। কিন্তু বাবুলের চোখকে ফাঁকি দিতে পারেননি তিনি। সঙ্গে সঙ্গে ওই নম্বরটি কেটে দিয়ে গায়ক বলেন, এবার আসল নম্বরটা দিতে। ব‍্যস, ওতেই মন গলে যায় রচনার। তারপর থেকে নাকি রোজ সকালে মেসেজে গান লিখে পাঠাতেন বাবুল। আর সব গানে ‘রচনা’ ঢুকিয়ে দিতেন। ২০১৬ তে বিয়ে করেন দুজনে। পাঁচ বছরে এতটুকুও কমেনি ভালবাসা। এখনও তিনি যেখানেই যান স্ত্রী ও মেয়েকে সঙ্গে করে নিয়ে যান। আজও জীবনের সব ওঠাপড়ায় বাবুলের চিরসঙ্গী রচনা।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Babul supriyo, Didi no 1, Rachana Banerjee