Home /News /kolkata /
Babul Supriyo: মমতার 'বাংলার ছেলে'! তাঁর কথাতেই ফের রাজনীতিতে, মন্ত্রিত্বের প্রথম দিনে 'দিদি'কে মনে পড়ছে বাবুলের

Babul Supriyo: মমতার 'বাংলার ছেলে'! তাঁর কথাতেই ফের রাজনীতিতে, মন্ত্রিত্বের প্রথম দিনে 'দিদি'কে মনে পড়ছে বাবুলের

Babul Supriyo: বৃহস্পতিবার সল্টলেক সেক্টর ফাইভের তথ্য প্রযুক্তি দফতরে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন বাবুল সুপ্রিয়। কী ভাবে সামলাবেন নতুন দায়িত্ব? জানুন কী বললেন তিনি!

  • Share this:

#কলকাতা: নরেন্দ্র মোদীর মন্ত্রিসভার পর এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রী সভাতেও ঠাঁই হয়েছে বাবুল সুপ্রিয়র। বৃহস্পতিবার সল্টলেক সেক্টর ফাইভের তথ্য প্রযুক্তি দফতরে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন বালিগঞ্জের বিধায়ক তথা জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়।বাবুল সুপ্রিয় কেন্দ্রের শাসক দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পরেই প্রথম একাদশে থাকার কথা জানিয়েছিলেন। বাবুলের সেই বক্তব্যই এবার সিলমোহর দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন দায়িত্ব নেওয়ার পরেই, তাঁর প্রাক্তন দলকে এক হাত নেন জনপ্রিয় গায়ক বিধায়ক। তিনি এদিন খানিক ক্ষোভের সুরেই জানান তাঁর সঙ্গে যা হয়েছিল তা অন্যায়। তবে এক ৩ রা অগাস্টের দিন রাজনীতি ছাড়ার ঘোষণা করার পর ঠিক সেই ৩ রা অগাস্টের দিনই রাজ্যের দুটি গুরুত্বপূর্ণ দফতরের দায়িত্ব পান। সেটি কি নেহাত কাকতালীয় নাকি অন্য বিষয় আছে, সে নিয়ে এখন বেশি না ভেবে কাজেই মন দিতে চান বালিগঞ্জের বিধায়ক বাবুল সুপ্রিয়। বুধবার রাজ ভবনে শপথ নেওয়ার পর বৃহস্পতিবারই তথ্য প্রযুক্তি দফতরে একপ্রস্থ বৈঠক করেন বাবুল। তাঁর বক্তব্য যত দ্রুত কাজ করা যায়। কারণ চাপের সঙ্গে কোনও বন্ধুত্ব তাঁর নেই। চাপ শুধু একটাই, মমতা বন্দ্যোপাধ্যায় যে গুরুত্বপূর্ণ দফতরের দায়িত্ব দিয়েছেন তার কাজ যথাযথ করার।

আরও পড়ুন:  বাজারে ঘুরে মোবাইল বিক্রি করছিল যুবক! একটা নয়, ২৭টা! দিনে-দুপরে ভয়াবহ ঘটনা খড়গপুরে!

এদিন খানিক আবেগপ্রবণ হয়ে বাবুল সুপ্রিয় জানান বিজেপি তে থাকাকালীন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঝালমুড়ি খাওয়া নিয়ে বহু গঞ্জনা শুনতে হয়েছিল ভারতীয় জনতা পার্টি তে! এখানেই শেষ নয় যখন তিনি ভেবেছিলেন রাজনীতি ছেড়ে দেবেন তখন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর পরিবারই তাঁর পাশে ছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় তখন তাঁকে জানান "তুমি ভাল কাজ করছ, বাংলার ছেলে বাংলার হয়েই কাজ করলে ভাল হবে।" মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই কথাই তাঁকে ফের রাজনীতির আঙিনায় ফিরে আসার আশ্বাস জোগায় বলেও জানান বাবুল। বিগত আট বছর যে অভিজ্ঞতা তিনি সঞ্চয় করেছেন, সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়েই দফতরকে এগিয়ে নিয়ে যেতে চান বাবুল সুপ্রিয়।

Onkar Sarkar

Published by:Piya Banerjee
First published:

Tags: Babul supriyo, Mamata Banerjee, TMC

পরবর্তী খবর