Home /News /west-midnapore /
Midnapore News:বাজারে ঘুরে মোবাইল বিক্রি করছিল যুবক! একটা নয়, ২৭টা! দিনে-দুপরে ভয়াবহ ঘটনা খড়গপুরে!

Midnapore News:বাজারে ঘুরে মোবাইল বিক্রি করছিল যুবক! একটা নয়, ২৭টা! দিনে-দুপরে ভয়াবহ ঘটনা খড়গপুরে!

Midnapore News: হাতে ব্যাগ নিয়ে বাজারে ঘুরে মোবাইল বিক্রি করছিল এক যুবক! মানুষের সন্দেহ হয়! কোথায় পেল এই মোবাইল? তাও এত কম দামে? সন্দেহ হতেই ঘটে গেল ভয়াবহ কাণ্ড! জানুন

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: মোবাইল বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল এক চোর। জিজ্ঞাসাবাদ করতে গিয়ে চক্ষু চড়ক পুলিশের। একটা দুটো নয় একসাথে পরপর উদ্ধার ২৭ টি মোবাইল। ছিনতাই বা চুরি যাওয়া প্রায় ২৭ টি মোবাইল উদ্ধার করার পাশাপাশি তদন্তে নামল খড়গপুর গ্রামীণ থানার পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গেছে, খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত তেঁতুলমুড়ি গ্রামের বাসিন্দা শেখ ফিরোজ একটি ব্যাগে করে পাঁচটি স্মার্ট ফোন খড়্গপুরের মাদপুর মাওয়া বাজারে বিক্রি করতে বেরিয়েছিল। বাজারে ঘুরে ঘুরে মোবাইল গুলি বিক্রি করার সময় নজরে পড়ে পুলিশের। এরপর পুলিশের সন্দেহ হতেই ফিরোজকে ঘিরে ধরে জিজ্ঞাসাবাদ শুরু করে খড়্গপুর গ্রামীণ থানার পুলিশ। আর জিজ্ঞাসাবাদেই ফিরোজ স্বীকার করে যে, চুরির পাঁচটি মোবাইল সে বিক্রি করতে এসেছিল। এরপরেই তাকে গ্রেফতার করে খড়গপুর গ্রামীণ থানায় নিয়ে আসে পুলিশ। বৃহস্পতিবার তাকে মেদিনীপুর আদালতে তোলা হয়।

    আরও পড়ুন: অনাবৃত হয়ে রণবীর ট্রোলড! উরফি-সহ যে ত্বন্বীরা টপলেস ছবিতে ঝড় তুলেছেন সোশ্যালে

    পুলিশ ফিরোজকে পাঁচ দিন নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানালে আদালত তা মঞ্জুর করে। পুলিশ তাকে আবারও জিজ্ঞাসাবাদ করলে তার কাছ থেকে উদ্ধার হয় একে একে ২৭ টি স্মার্ট ফোন। পুলিশ জানিয়েছে, ৬০ নম্বর জাতীয় সড়কে মোবাইল ছিনতাই এবং বিভিন্ন এলাকায় মোবাইল চুরির ঘটনার সঙ্গে জড়িত শেখ ফিরোজ। তবে ফিরোজের সঙ্গে চুরির ঘটনায় আর কারা কারা জড়িত, তা জানতে তদন্ত শুরু করেছে খড়গপুর গ্রামীণ থানার পুলিশ। ইতিমধ্যেই উদ্ধার হওয়া মোবাইল ফোন গুলির মালিকদের নাম ঠিকানা জানার প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

    Partha Mukherjee 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Midnapore, Midnapore news

    পরবর্তী খবর