Home /News /kolkata /
Babul Supriyo Joins TMC : 'বাবুল বিজেপির সম্পদ ছিল', সহযোদ্ধার দলত্যাগে স্বপন দাশগুপ্তর বিলাপ...

Babul Supriyo Joins TMC : 'বাবুল বিজেপির সম্পদ ছিল', সহযোদ্ধার দলত্যাগে স্বপন দাশগুপ্তর বিলাপ...

'সুপ্রিয়'র বিজেপি ত্যাগ

'সুপ্রিয়'র বিজেপি ত্যাগ

Babul Supriyo Joins TMC : আজই আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেন বিজেপির আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

  • Share this:

    #কলকাতা : 'পুনরায় রাজনীতি' করার জন্যই বিজেপি ত্যাগ বাবুল সুপ্রিয়র (Babul Supriyo Joins TMC)। সহযোদ্ধার তৃণমূল (TMC) যোগ দেওয়ায় এমনটাই লিখলেন বিজেপি (BJP) নেতা স্বপন দাশগুপ্ত (Swapan Dasgupta)। একইসঙ্গে বাবুল সুপ্রিয়কে বিজেপির সম্পদ বলেও মন্তব্য করেছেন তিনি। উল্লেখ্য আজই আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেন বিজেপির আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo Joins TMC)। কিছুদিন আগেই রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন বাবুল সুপ্রিয়। যদিও সেই সময় তিনি জানিয়েছিলেন কোনও অন্য দলের হাত ধরতে রাজনীতির সন্যাসের সিদ্ধান্ত নেননি তিনি।

    আরও পড়ুন : তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়! মহানাটকের অবসান যে ভাবে...

    এরপরেই শনিবার তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয় ( Babul Supriyo joins TMC)। ক্যামাক স্ট্রিটের অফিসে বাবুল সুপ্রিয়র হাতে তৃণমূলের পতাকা তুলে দিলেন স্বয়ং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এই মাহেন্দ্রক্ষণে উপস্থিত ছিলেন ডেরেক ও'ব্রায়েনও।

    বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) তৃণমূল যোগদান নিয়ে একটি ট্যুইটবার্তায় স্বপন দাশগুপ্ত (Swapan Dasgupta) লেখেন, "আমি ভবিষ্যতের কথা বলতে পারব না, কিন্তু বাবুল সুপ্রিয় (Babul Supriyo) বিজেপির সম্পদ ছিলেন এবং আমি ব্যক্তিগতভাবে তাঁকে তাঁর দলের প্রতি কাজের জন্য তাঁকে ধন্যবাদ জানাতে চাই। একইসঙ্গে তিনি লিখেন আমাদের মতো যাদের জন্য বিজেপি আজীবন প্রতিশ্রুতিবদ্ধ, তাদের লড়াই চলবে - এমনকি প্রতিকূল পরিস্থিতিতেও আমরা সেই লড়াই চালিয়ে যাবো।

    প্রসঙ্গত, রাজনীতির কক্ষ পথ ছেড়ে দিয়ে সমাজসেবার পেশা বেছে নেবেন বলেছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo Joins TMC)। কিন্তু আদতে তা হল না, বাবুল থাকলেন রাজনীতির চৌহদ্দিতেই। কেন এই সিদ্ধান্ত, সাংবাদিক বৈঠকে নিজেই খোলসা করেছেন বাবুল। জানিয়েছেন, "আসানসোলের (Asansol) সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছেন তিনি। আরও বলেন, যা ঘটার শেষ তিন চার দিনেই হয়েছে।"

    আরও পড়ুন : সর্বানন্দ সোনোয়ালকে অসম থেকে রাজ্যসভায় পাঠাচ্ছে বিজেপি

    বাবুলের কথায়, "রাজনীতি ছাড়বো হৃদয় থেকেই বলেছিলাম (Babul Supriyo on TMC joining)। আমি বাঙালি হিসেবে কাজ করতে চেয়েছিলাম। কথাটা আমার মন থেকেই ছিল। যা ঘটার শেষ তিন চার দিনে ঘটেছে। আমার মেয়ের ভর্তি নিয়ে কথা হয়। আমার রাজনীতির ছাড়া ভুল ছিল সবাই আমাকে বলেছিল।"

    বাবুলের কথায়, "রাজনীতি ছাড়বো হৃদয় থেকেই বলেছিলাম (Babul Supriyo on TMC joining)। আমি বাঙালি হিসেবে কাজ করতে চেয়েছিলাম। কথাটা আমার মন থেকেই ছিল। যা ঘটার শেষ তিন চার দিনে ঘটেছে। আমার মেয়ের ভর্তি নিয়ে কথা হয়। আমার রাজনীতির ছাড়া ভুল ছিল সবাই আমাকে বলেছিল। তখনই আমি সিদ্ধান্ত বদল করি। এই নতুন দায়িত্ব সম্পর্কে বাবুলের মত, "এটা আমার কাছে বড় অপরচুনিটি দল আমাকে দায়িত্ব দেবে। আমি নিজেই বাংলা ছড়ার কেন্দ্রীয় বাহিনী ছাড়ার চিঠি দিয়েছিলাম।"

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Babul supriyo, Bengal BJP, Swapan Dasgupta, TMC

    পরবর্তী খবর