• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • ASHOK DINDA BJP MLA REACHES ASSEMBLY TO ATTEND FIRST SESSION SELF DRIVING HIS OWN CAR SANJ

Ashok Dinda : নেই নিরাপত্তার ঘেরাটোপ, নিজে গাড়ি চালিয়েই বিধানসভায় এলেন ময়নার বিধায়ক অশোক দিন্দা!

বিধানসভায় ময়নার বিধায়ক

প্রথমবার ভোটে জিতে বিধায়ক হয়েছেন। শুক্রবার বিধানসভা অধিবেশন (Assembly Session) শুরুর ঘণ্টা খানেক আগেই নিজে গাড়ি চালিয়ে বিধানসভায় পৌঁছে গেলেন ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা (Ashok Dinda)।

  • Share this:

    #কলকাতা : খেলার ময়দান থেকে সোজা রাজনীতির ময়দানে। প্রথমবার ভোটে জিতে বিধায়ক হয়েছেন অশোক দিন্দা (Ashok Dinda)। শুক্রবার বিধানসভা অধিবেশন (Assembly Session) শুরুর ঘণ্টা খানেক আগেই নিজে গাড়ি চালিয়ে বিধানসভায় পৌঁছে গেলেন ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা (Ashok Dinda)। একদিকে যখন বিরোধী দলনেতার কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী নিয়ে অস্বস্তিতে বিজেপি শিবির ঠিক তখনই নবাগত বিধায়কের কোনওরকম নিরাপত্তা ছাড়াই নিজেই বাহন চালিয়ে প্রবেশ বেশ ছোখে পড়ার মত ছিল।

    বিধায়ক অশোক দিন্দা, বিধানসভা প্রবেশের আগে জানিয়েছেন তাঁর বিধানসভা কেন্দ্র ময়নায় একাধিক সমস্যা রয়েছে। ইতিমধ্যেই বিরোধী দলনেতার সঙ্গে কথা হয়েছে সেসব নিয়ে। সুযোগ পেলে বিধানসভায় তুলবেন সমস্ত সাধারণ মানুষের একাধিক এমনই একাধিক দাবি-দাওয়া।

    বিধানসভায় বঙ্গ ক্রিকেটের অন্যতম মুখ অশোক দিন্দা। ক্রিকেটের ‘নৈছনপুর এক্সপ্রেস’ ২০২১ বিধানসভা ভোটে নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী তৃণমূলের সংগ্রাম কুমার দোলইকে ১৪০৯ ভোটে হারিয়েছেন অশোক। যদিও ময়না বিধানসভার ভোটের ফলাফলকে চ্যালেঞ্জ করে শাসক দল তৃণমূলের প্রার্থী সংগ্রাম দলুই মামলা করেছেন কলকাতা হাইকোর্টে। নন্দীগ্রাম ছাড়াও আরও চার বিধানসভা কেন্দ্রের ফলাফল নিয়ে দায়ের হয়েছে মামলা। তারই মধ্যে রয়েছে ময়না বিধানসভা কেন্দ্রটিও।

    ২১ এর নির্বাচনে ভরাডুবি হয়েছে। কিন্তু কয়েকটি কেন্দ্রে কার্যত মান বেচেছে বিজেপির। যার মধ্যে অন্যতম হল ময়না বিধানসভা কেন্দ্র। নির্বাচনে দিন্দা পেয়েছেন ১ লক্ষ ৭ হাজার ২৫৭ ভোট। বিজেপি-তে যোগদানের পর থেকে দৈনন্দিন জীবনে ডিন্ডার সক্রিয়তা বেড়ে গিয়েছিল। মাঠে নিজেকে ফিট রাখতে যেমন পরিশ্রম করতেন, রাজনীতিতেও তেমনই নিজের সবটা উজাড় করে দিয়েছিলেন। নেটমাধ্যমে নিয়মিত ভোটের প্রচার করে গিয়েছেন। ময়নার অলিতে-গলিতে প্রচার চালিয়েছিলেন লাগাতার।

    প্রচারের সময় গত ৩০ মার্চ তাঁর উপরে হামলাও হয়েছিল। ইট দিয়ে তাঁর কাঁধে আঘাত করার পাশাপাশি ভেঙে দেওয়া হয় গাড়ির কাচও। তখনই ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়া হয় তাঁকে। কিন্তু অকুতোভয় দিন্দা আরও উৎসাহে প্রচার চালিয়ে গিয়েছেন। আজ বিধানসভায় তাঁর 'সোয়াগ' দেখানো প্রবেশ তাঁকে ভিড় থেকে আলাদা করবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

    Published by:Sanjukta Sarkar
    First published: