Home /News /kolkata /
Anubrata Mondal: অসুস্থ তাই দলীয় বৈঠকে অনুপস্থিত অনুব্রত মণ্ডল

Anubrata Mondal: অসুস্থ তাই দলীয় বৈঠকে অনুপস্থিত অনুব্রত মণ্ডল

অসুস্থ তাই দলীয় বৈঠকে অনুপস্থিত অনুব্রত মণ্ডল

অসুস্থ তাই দলীয় বৈঠকে অনুপস্থিত অনুব্রত মণ্ডল

পুরনোদের অমর্যাদা করা চলবে না বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের। 

  • Share this:

আবীর ঘোষাল, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আগামী বছর পঞ্চায়েত নির্বাচনের প্রচার পরিকল্পনা ও সাংগঠনিক বিষয় নিয়ে বৈঠক করলেন দলের নেতাদের সঙ্গে। এই বৈঠকে সংসদ ও বিধায়ক ছাড়াও তিনি ডেকেছিলেন জেলা সভাপতিদের। কোর কমিটির নেতারা ছিলেন, ছিলেন শাখা সংগঠনের সভাপতিরাও। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংগঠনিক বৈঠকে অনুপস্থিত থাকলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)।

সাম্প্রতিক সময়ে দলের কোনও গুরুত্বপূর্ণ বৈঠকে এই প্রথম গরহাজির থাকলেন বীরভূমের কেষ্ট দা। দলীয় সূত্রের খবর অসুস্থ থাকায় তিনি আসেননি ৷ চিকিৎসকদের পরামর্শ মতোই তিনি বিশ্রামে আছেন। অনুব্রত মণ্ডল অসুস্থ। সিবিআই তলবের পর তিনি নিজামে জেরা এড়িয়ে এসএসকেএমে হাজির হয়েছিলেন। সেখানে বেশ কিছুদিন ভর্তি থাকার পরে বাড়ি ফিরে একপ্রকার গৃহবন্দি তিনি। চিকিৎসকরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সেই কথাই পালন করে চলেছেন অনুব্রত।

আরও পড়ুন-পছন্দ হল দলীয় অফিস, আগামী দিনে এই অফিসও থাকতে পারে, জল্পনা দলনেত্রীর কথায়

এরই মধ্যে সিবিআই তাঁকে একাধিকবার তলব করেছে, কিন্তু তিনি হাজিরা দিতে পারেননি। কলকাতার বাড়িতেই আছেন। এই অবস্থায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে তিনি যদি সাড়া দিয়ে বৈঠকে হাজির হতেন, তবে তারপরই তাঁকে সিবিআইয়ের ডাকেও যেতে হতে পারত নিজাম প্যালেস বা সিজিও কমপ্লেক্স। সেই কারণেই অনুব্রত মণ্ডলকে নিয়ে জল্পনা তৈরি হয়েছে। বাংলার রাজনৈতিক মহলে জোর চর্চা চলছে অনুব্রত মণ্ডলকে নিয়ে। তিনি কী করে হাজির হবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা বৈঠকে। শেষমেষ বৃহস্পতিবার বিকেলে গরহাজির থাকলেন তিনি।

আরও পড়ুন-আজও রাজ্যজুড়ে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, দুই বঙ্গে আবহাওয়া কেমন থাকবে জেনে নিন

অনুব্রত বর্তমানে রাজারহাটে চিনার পার্কের বাড়িতে রয়েছে। এসএসকেএম থেকে ছাড়া পাওয়ার পর তিনি যে কলকাতার বাড়িতে ঢুকেছেন আর বাড়ি ফেরেননি। প্রায় এক মাস হতে চলল বীরভূম ছাড়া অনুব্রত। সূত্রের খবর, এখন দলীয় বৈঠকে গেলে সিবিআইয়ের কাছে ভুল বার্তা যেতে পারত। দলের অবশ্য স্পষ্ট বক্তব্য, যদি কেউ অসুস্থ থাকেন, তবে কী ভাবে তিনি আসবেন। অন্যদিকে সাংগঠনিক বৈঠকে পুরনোদের মর্যাদা রক্ষায় কড়া বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী দিনে দল পরিচালনায় পুরনোদের গুরুত্ব দেওয়ার কথা উঠে এসেছে দলীয় বৈঠকে৷

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: AITMC, Anubrata Mondal

পরবর্তী খবর