Home /News /kolkata /
অনুব্রত-আত্মীয়দের ১৭ কোটির ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত! গরুপাচারের টাকা? প্রবল চাপে কেষ্ট

অনুব্রত-আত্মীয়দের ১৭ কোটির ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত! গরুপাচারের টাকা? প্রবল চাপে কেষ্ট

অনুব্রত ও আত্মীয়দের ১৭ কোটির ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত

অনুব্রত ও আত্মীয়দের ১৭ কোটির ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত

বুধবার অনুব্রত ও তাঁর আত্মীয়দের নামে ১৭ কোটি টাকা ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত করেছে সিবিআই। (Anubrata Mondal)

  • Share this:

    #কলকাতা: গরুপাচার মামলার তদন্তে নেমে এবার কোটি কোটি টাকা বাজেয়াপ্ত করল সিবিআই। অনুব্রত মণ্ডল-সহ ঘনিষ্ঠদের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা পাওয়া গিয়েছে। বুধবার অনুব্রত ও তাঁর আত্মীয়দের নামে ১৭ কোটি টাকা ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত করেছে সিবিআই। সূত্রের খবর, প্রায় ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত করা হয়েছে। সংশ্লিষ্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলি সিজ করা হয়েছে। দুটি সরকারি ও একটি বেসরকারি ব্যাঙ্কে এই বিপুল টাকা ফিক্সড ডিপোজিট করা ছিল।

    গরুপাচারের টাকাতেই কি এই বিপুল সম্পত্তি? প্রশ্ন উঠছে টাকা বাজেয়াপ্ত হতেই। সিবিআই সূত্রে খবর, এই টাকার সঙ্গে গরুপাচারের কোনও যোগ রয়েছে কিনা, তা জানার চেষ্টা শুরু হয়েছে। ইতিমধ্যেই একাধির জায়গায় তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা চলছে। আজই বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়ির অদূরেই একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে যান সিবিআই তদন্তকারীরা।

    আরও পড়ুন: বোলপুর ব্যাঙ্কে লুকিয়ে অনুব্রতর আসল রহস্য? গোড়ায় ঘা সিবিআই-এর!

    কত টাকার সম্পত্তি রয়েছে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের? বেনামে কত কোটি কোটি টাকা রয়েছে দাপুটে নেতার? গরুপাচার কাণ্ডের তদন্তে নেমে এবার এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া সিবিআই। এদিন প্রথমে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের সঙ্গে কথা বলতে বাড়িতে গিয়েছিলেন গোয়েন্দারা। কিন্তু সিবিআইয়ের সঙ্গে কথা বলতে রাজি হননি সুকন্যা। সেখানে ১০ মিনিট থেকেই অনুব্রতর বাড়ি থেকে বেরিয়ে রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে যায় CBI। জানা গিয়েছে, রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের আধিকারিকদের সঙ্গে কথা বলেন গোয়েন্দারা।

    আরও পড়ুন: 'কান্না' কাজে এল না, ২০০ কোটি টাকার জালিয়াতি মামলায় অভিযুক্ত জ্যাকলিন ফার্নান্ডেজ

    সিবিআই সূত্রে খবর, দুই ব্যাঙ্ক আধিকারিককে তলব করা হয়েছে। অনুব্রত মণ্ডলের সিএ-কেও তলব করা হয়েছে। সিএ-র বক্তব্যের সঙ্গে নথি মিলিয়ে দেখা হবে। অনুব্রতর মেয়ে সুকন্যার সম্পত্তির লেনদেন হওয়ার বিভিন্ন তথ্য খতিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা। ব্যাঙ্কের আধিকারিকদের সঙ্গে সম্পত্তি নিয়ে দীর্ঘ সময় কথা বলেন সিবিআই আধিকারিকেরা। তার পরেই বিকেলে প্রায় ১৬ কোটি ৯৭ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত করেছেন গোয়েন্দারা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anubrata Mandal, Anubrata Mondal

    পরবর্তী খবর