Home /News /kolkata /
Anubrata Mandal: আরও বিপাকে কেষ্ট! উত্তরে সন্তুষ্ট নয় CBI কর্তারা, অনুব্রত মণ্ডলকে ফের তলব...

Anubrata Mandal: আরও বিপাকে কেষ্ট! উত্তরে সন্তুষ্ট নয় CBI কর্তারা, অনুব্রত মণ্ডলকে ফের তলব...

অনুব্রতকে ফের তলব সিবিআই-এর

অনুব্রতকে ফের তলব সিবিআই-এর

Anubrata Mandal: দীর্ঘদিনের টালবাহানার পর শেষ পর্যন্ত আজ সিবিআই-এর মুখোমুখি হন অনুব্রত মণ্ডল। এর আগে বহুবার গরুপাচার কাণ্ডে জেরার জন্য নিজাম প্যালেসে তলব করা হয় তাঁকে। কিন্তু শরীর খারাপ ও অন্যান্য নানা কারণ দেখিয়ে সে ডাকে সাড়া দেননি বীরভূমের তৃণমূল কংগ্রেসের সভাপতি।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: দুটি পর্যায়ে প্রায় চারঘণ্টা জেরার পর ফের সিবিআই দফতরে ডেকে পাঠানো হল বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলকে। সিবিআই সূত্রে জানা গিয়েছে অনুব্রত মণ্ডলের বেশ কিছু উত্তরে সন্তুষ্ট নয় সিবিআই। তাছাড়া ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও আয়কর সংক্রান্ত বেশ কিছু নথি আজ দেখাতে পারেননি অনুব্রত। তাই আগামী সপ্তাহে বুধবার যাবতীয় নথি নিয়ে তাঁকে ফের আসতে বলা হয়েছে নিজাম প্যালেসে।

    জানা গিয়েছে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ শেষে দিল্লির সিবিআই সদর দফতরে বিস্তারিত রিপোর্ট দেওয়ার পর আগামী সপ্তাহে ফের ডাকা হয়। সূত্রের খবর, আরও বেশ কিছু তথ্য নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। এখনও অনেক প্রশ্নের উত্তর অমিল। তাছাড়া জিজ্ঞাসাবাদের বেশ কিছু বিষয়ে এখনও তথ্য পাওয়া দরকার মনে করছেন সিবিআই কর্তারা। সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের আজকের মেডিক্যাল স্ট্যাটাস রিপোর্ট দিল্লি সদর দফতর থেকে চেয়ে পাঠানো হয়েছে।

    আরও পড়ুন : পরেশ অধিকারী কোথায়? অবশেষে মিলল উত্তর! আজ সন্ধ্যায় পৌঁছচ্ছেন কলকাতা!

    দীর্ঘদিনের টালবাহানার পর শেষ পর্যন্ত আজ সিবিআই-এর মুখোমুখি হলেন অনুব্রত মণ্ডল। এর আগে বহুবার গরুপাচার কাণ্ডে জেরার জন্য নিজাম প্যালেসে তলব করা হয় তাঁকে। কিন্তু শরীর খারাপ ও অন্যান্য নানা কারণ দেখিয়ে সে ডাকে সাড়া দেননি বীরভূমের তৃণমূল কংগ্রেসের সভাপতি। অবশেষে আজ সকালে তিনি হাজিরা দেন সিবিআই দফতরে। দীর্ঘক্ষণ চলে প্রশ্নোত্তর পর্ব।

    দুই পর্বে প্রায় চার ঘণ্টার জেরা চলে অনুব্রত মণ্ডলের। দুপুর ১.৫৫ নাগাদ বেরিয়ে আসেন তিনি। কিন্তু অসুস্থ বোধ করায় নিজাম প্যালেস থেকেই সোজা এসএসকেএম এ নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে। সূত্রের খবর তিনি নিজেই জানান, তাঁর শরীর খারাপ লাগছে। তাই এসএসকেএম -এর জরুরি পরিষেবায় নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে।

    আরও পড়ুন : বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চে পার্থ-মামলা! শুক্রবারই কি শুনানি?

    এর আগে গত ৬ এপ্লিল নিজাম প্যালেসে যেতে যেতেও যাওয়া হয়নি তাঁর। সকাল সকাল সিবিআই দফতরের উদ্দেশে রওনা দিলেও তাঁর গাড়ি ঢুকে যায় এসএসকেএম হাসপাতালে। সেখানে ভর্তি হন অনুব্রত। অসুস্থতার কারণে এর পরও বেশ কয়েকবার হাসপাতালে যেতে হয়েছে তাঁকে। এই আবহে গতকাল অনুব্রত মণ্ডল নিজেই সিবিআইকে জানান যে তিনি বৃহস্পতিবারই আসতে চান নিজাম প্যালেসে।

    প্রতিবেদন : অনুপ চক্রবর্তী ও অমিত সরকার

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Anubrata Mandal

    পরবর্তী খবর