Home /News /kolkata /
BJP Vs TMC: বিধানসভায় সাসপেন্ড শুভেন্দু অধিকারী সহ পাঁচ BJP বিধায়ক, SSKM-এ ভর্তি তৃণমূল বিধায়ক

BJP Vs TMC: বিধানসভায় সাসপেন্ড শুভেন্দু অধিকারী সহ পাঁচ BJP বিধায়ক, SSKM-এ ভর্তি তৃণমূল বিধায়ক

বিধানসভায় এ কী কাণ্ড!

বিধানসভায় এ কী কাণ্ড!

BJP Vs TMC: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ পাঁচ বিজেপি বিধায়ককে সাসপেন্ড করা হয়।

  • Share this:

    #কলকাতা: বিধানসভায় বেনজির কাণ্ড (BJP Vs TMC)। রীতিমতো মারপিটে জড়িয়ে গেলেন বিজেপি-তৃণমূল বিধায়করা। বগটুই-কাণ্ডকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল পশ্চিমবঙ্গ বিধানসভা। সোমবারও বগটুই কাণ্ডে মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। আর তখনই তৃণমূল বিধায়কদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বিজেপি বিধায়করা। এরপরই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ পাঁচ বিজেপি বিধায়ককে সাসপেন্ড করা হয়।

    জানা গিয়েছে, দু পক্ষের মধ্যে হাতাহাতি, চড়, কিল, ঘুষিও চলতে থাকে। নাক ফাটে তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের। পাল্টা মনোজ টিগ্গা সহ কয়েকজন বিধায়ককে তৃণমূলের বিরুদ্ধে আঘাত করার অভিযোগ উঠেছে। ওয়েলে নেমে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। সেই সময় শুরু হয় হাতাহাতি। তৃণমূল ও বিজেপি বিধায়করা একে অন্যের সঙ্গে ধাক্কাধাক্কি করেন। এমনকী সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে গিয়েছে বলে খবর। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই মুহূর্তে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

    আরও পড়ুন: বেনজির বিধানসভা, হাতাহাতিতে তৃণমূল-বিজেপি বিধায়করা! নাক ফাটল অসিত মজুমদারের

    বিরোধী নেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ, দীপক বর্মণ, মনোজ টিগ্গা, নরহরি মাহাতোকে সাসপেন্ড করার প্রস্তাব আনে শাসক দল। তাঁদের সাসপেন্ডের দাবি করেন উদয়ন গুহ ও চন্দ্রিমা ভট্টাচার্যরা। প্রস্তাব দেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। এর পরেই স্পিকার তাঁদের সাসপেন্ড করেন।

    আরও পড়ুন: ইউক্রেনে নৃশংসতা, কীভাবে রাশিয়ার পুতিনের বিচার করা হতে পারে?

    বীরভূমের রামপুরহাটের বগটুইয়ের নৃশংসতা নিয়ে সোমবার বিধানসভার ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি বিধায়করা। দাবি করতে থাকেন মুখ্যমন্ত্রীর বিবৃতির। সেই নৃশংস ঘটনায় নিয়ে আলোচনার দাবি তুলতে থাকেন তাঁরা। সেখানে ছিলেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। সেই সময় বিজেপি এবং তৃণমূল বিধায়কদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়। রীতিমতো তুলকালাম বেঁধে যায়। বিধায়করা ধস্তাধস্তি করতে থাকেন। যা হাতাহাতিতে গড়ায়। এই ঘটনা বিধানসভায় বেনজির বলেই দাবি রাজনৈতিক মহলের।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Suvendu Adhikari, West Bengal Assembly

    পরবর্তী খবর