Home /News /kolkata /
West Bengal Assembly: বেনজির বিধানসভা, হাতাহাতিতে তৃণমূল-বিজেপি বিধায়করা! নাক ফাটল অসিত মজুমদারের

West Bengal Assembly: বেনজির বিধানসভা, হাতাহাতিতে তৃণমূল-বিজেপি বিধায়করা! নাক ফাটল অসিত মজুমদারের

বিধানসভায় মারাত্মক ঘটনা

বিধানসভায় মারাত্মক ঘটনা

West Bengal Assembly: সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে গিয়েছে বলে খবর। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

  • Share this:

    #কলকাতা: বগটুই-কাণ্ডকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল পশ্চিমবঙ্গ বিধানসভা। সোমবারও বগটুই কাণ্ডে মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। আর তখনই তৃণমূল বিধায়কদের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন বিজেপি বিধায়করা। সূত্রের খবর, দু পক্ষের মধ্যে হাতাহাতি, চড়, কিল, ঘুষিও চলতে থাকে। ওয়েলে নেমে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। সে সময় শুরু হয় হাতাহাতি। তৃণমূল ও বিজেপি বিধায়করা একে অন্যের সঙ্গে ধাক্কাধাক্কি করেন। এমনকী সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে গিয়েছে বলে খবর। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

    শুধু তাই নয়, ওয়েলে বিধানসভার নিরাপত্তাকর্মীদের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন গেরুয়া শিবিরের বিধায়করা। এমনকী বিজেপি বিধায়কদের বিরুদ্ধে বিধানসভায় ভাঙচুরের অভিযোগও উঠেছে। সেক্রেটারিয়েট টেবিলের কাগজপত্রও কেড়ে নিতে যায় বিজেপি।

    আরও পড়ুন: পুড়ে গিয়েছিল ৬০ শতাংশ, হল না শেষরক্ষা, বগটুই কাণ্ডে মৃত্যু নাজমা বিবির!

    বিরোধীদের বহু বিক্ষোভ কর্মসূচির সাক্ষী থেকেছে বিধানসভা। কিন্তু এদিন বিজেপির বিক্ষোভ কর্মসূচির পর বিজেপির পদক্ষেপকে নজিরবিহীন বলছে রাজনৈতিক মহল। দিন কয়েক আগেও কেন্দ্রের প্রকল্পগুলিকে রাজ্যের নাম দিয়ে চালানোর অভিযোগে বিধানসভার অভ্যন্তরেই বিক্ষোভ দেখিয়েছিলেন বিজেপির বিধায়করা।

    আরও পড়ুন: বগটুই গ্রামের মহিলাদের সঙ্গে কথা, আহতদের বয়ান রেকর্ড, প্রত্যক্ষদর্শীর খোঁজে সিবিআই

    বিক্ষোভ দেখানোর সময় সেদিনও বেশকিছু কাগজ ছিঁড়ে ফেলতে দেখা গিয়েছিল বিজেপি বিধায়কদের। কিন্তু কর্মসূচি শেষ হওয়ার পর ছেঁড়া কাগজগুলো একজায়গায় করে সেগুলো একটি ডাস্টবিনে ফেলে দেন বিক্ষোভকারীরা। যদিও বিজেপির পাল্টা অভিযোগ, তৃণমূলের তরফেই আগে বিজেপি বিধায়কদের আঘাত করা হয়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bengal BJP, West Bengal Assembly

    পরবর্তী খবর