Home /News /kolkata /
চিকিৎসার গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগ, পার্ক সার্কাসে ইনস্টিটিউট অব চাইল্ড হেল্থে চলল ভাঙচুর

চিকিৎসার গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগ, পার্ক সার্কাসে ইনস্টিটিউট অব চাইল্ড হেল্থে চলল ভাঙচুর

  • Share this:

    #কলকাতা: চিকিৎসার গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগ। ফের আইন হাতে তুলে নিল পরিবার। পার্ক সার্কাসে ইনস্টিটিউট অব চাইল্ড হেল্থে চলল ভাঙচুর। প্রথমে ঝাড়ফুক। সংকটজনক অবস্থায় শিশুকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু। দাবি চিকিৎসকদের। ভর্তির পর এক ঘণ্টা চিকিৎসাই হয়নি। পাল্টা দাবি পরিবারের।

    আরও পড়ুন: তিন রাজ্যে কারা হবেন মুখ্যমন্ত্রী ? জট খুলতে দিল্লিতে বৈঠকে রাহুল গান্ধি

    রোগী মৃত্যু হলেই হাসপাতালে তাণ্ডব। সারছে না ভাঙচুরের রোগ। পার্ক সার্কাসের বাসিন্দা ৪ বছরের সানা সাজ্জাদ। বেশ কয়েকদিন ধরে জ্বর, বমি, পায়খানা হচ্ছিল শিশুর। কয়েকদিন হাজরার একটি হাসপাতালে ভর্তিও ছিল। বাড়ি ফেরার পর অবস্থার অবনতি হতে থাকে।

    - পার্ক সার্কাসের বাসিন্দা ৪ বছরের সানা সাজ্জাদ - বেশ কয়েকদিন জ্বর, বমি, পায়খানা হচ্ছিল - হাজরার একটি হাসপাতালে কয়েকদিন ভরতি - বাড়িতে ফেরার পর অবস্থার অবনতি

    বুধবার রাত দেড়টা। পার্ক সার্কাসের ইনস্টিটিউট অব চাইল্ড হেল্থে আনা হয় সানাকে। বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয় তাঁর। পরিবারের অভিযোগ, ভর্তির পর এক ঘণ্টা দেখা মেলেনি চিকিৎসকদের।

    আরও পড়ুন: ৫ রাজ্যে ভরাডুবি বিজেপির, ১৯-র রণকৌশল স্থির করতে দিল্লিতে বৈঠকে মোদি-অমিত

    গাফিলতির অভিযোগ মানতে নারাজ চিকিৎসকরা।

    আরও পড়ুন: আজ লালবাজারে রথ-বৈঠক, বাংলাতেও কি নতুন স্ট্র্যাটেজি গেরুয়া শিবিরের ?

    শিশু মৃত্যুর পরই হাসপাতালের পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। অভিযোগ চিকিৎসকের ঘর ও ক্যাশ কাউন্টারে চলে ভাঙচুর। জোর করে ICU -তেও ঢুকে পড়ে উত্তেজিত জনতা। হাসপাতাল অধিকর্তার দাবি, আগে থেকেই চিকিৎসা করেনি পরিবার।

    First published:

    Tags: Child death, Negligence, Park Circus

    পরবর্তী খবর