হোম /খবর /কলকাতা /
নববর্ষের উষ্ণতায় কাটল মেঘ! ব্রাত্যকে মাঝে রেখে পার্থকে প্রণাম কুণাল ঘোষের

News18 Bengal Conclave 2022: নববর্ষের উষ্ণতায় কাটল মেঘ! ব্রাত্যকে মাঝে রেখে পার্থকে প্রণাম কুণাল ঘোষের

নিউজ ১৮ বাংলা কনক্লেভে ত্রয়ী

নিউজ ১৮ বাংলা কনক্লেভে ত্রয়ী

SSC Recruitment Scam: পার্থ চট্টোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণামও করতে দেখা যায় কুণাল ঘোষকে।

  • Last Updated :
  • Share this:

News18 Bengal Conclave 2022: টানা প্রায় এক সপ্তাহের মেঘ কাটল নববর্ষের বিকেলে! রাজ্যে শিক্ষক নিয়োগে দুর্নীতির প্রসঙ্গে রাজ্যের শাসকদল তৃণমূলের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্ব যে আরও বাড়তে পারে এমনই আশঙ্কা করেছিল রাজ্যের রাজনৈতিক মহল। সৌজন্যে, তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের বক্তব্য। এসএসসি দুর্নীতি নিয়ে পার্থ চট্টোপাধ্যাকে ইঙ্গিত করে যে মন্তব্য করেছিলেন কুণাল তার পর থেকেই পার্থ-কুণাল সম্পর্কে চিড় ধরার সংশয় ভাবাচ্ছিল তৃণমূলকে। কিন্তু শীতলতা গলল নববর্ষের উষ্ণতায়। শুক্রবার বাইপাসের স্বভূমিতে নিউজ ১৮ বাংলা-র Bengal Conclave 2022- অনুষ্ঠানে খোশ মেজাজে দেখা গেল পার্থ-ব্রাত্য-কুণাল ত্রয়ীকে! এখানেই শেষ নয়, পার্থ চট্টোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণামও করতে দেখা যায় কুণাল ঘোষকে।

আরও পড়ুন- পুলিশ যখন শিক্ষক! ডিউটির মাঝেই ফুটপাথে শিশুকে পড়াতে ব্যস্ত এই ট্রাফিক সার্জেন্ট

মঙ্গলবার শিক্ষক নিয়োগের দুর্নীতির মামলাতে পার্থ চট্টোপাধ্যায়কে সিবিআই (CBI) দফতরে হাজিরার নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। কিন্তু ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হওয়ায় চার সপ্তাহের স্বস্তি মিলেছে আপাতত। বিগত বেশ কয়েক দিন ধরেই এসএসসি নিয়োগ দুর্নীতির (SSC Recruitment Scam) অভিযোগে একনাগাড়ে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিশানা করছিলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। এক সাংবাদিক বৈঠকে কুণাল বলেন, ‘‘যে ধরনের কেলেঙ্কারির অভিযোগ আসছে, তার একটিও ব্রাত্য বসুর জমানায় নয়। এই জমানায় ৯৯ শতাংশ কাজ ঠিকঠাক হয়।” দলের মহাসচিব তথা তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বিস্তারিত বুঝিয়ে বলতে পারবেন বলেও জানান কুণাল। এর পর থেকেই এই দুর্নীতিকে কেন্দ্র করে পার্থ-কুণালের অন্তর্দ্বন্দ্বের আশঙ্কার মেঘ দেখা দেয়।

আরও পড়ুন- বাণিজ্য সম্মেলনে থাকছে বিরাট চমক, আসছেন বড় নাম! News 18-এ জানালেন ফিরহাদ হাকিম

তবে, শুক্রবার পয়লা বৈশাখের বিকেলে বেঙ্গল কনক্লেভের তারকা খচিত অনুষ্ঠানে দুইজনের মধ্যেকার এই অস্বস্তিকর আবহাওয়া অনেকটা লঘু হয়ে গিয়েছে। তিনজনের আড্ডায় মধ্যমণি ছিলেন ব্রাত্য বসু। দীর্ঘক্ষণ হাসি গল্পে মেতে থাকতে দেখা দেয় রাজ্য রাজনীতির এই তাবড় নেতাদের। এসএসসির জটিলতা নয়, বরং চায়ের আড্ডাতে যেন নতুন বছরের আনন্দের মেজাজই ধরা পড়েছে।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Bratya Basu, Kunal Ghosh, Partha Chattopadhyay