Home /News /kolkata /
Adhir Chowdhury | SSC Scam: "শিক্ষক নিয়োগে দুর্নীতির সূচনা হয়েছিল সিঙ্গুর দিবস পালনের মঞ্চে": অধীর চৌধুরী

Adhir Chowdhury | SSC Scam: "শিক্ষক নিয়োগে দুর্নীতির সূচনা হয়েছিল সিঙ্গুর দিবস পালনের মঞ্চে": অধীর চৌধুরী

Adhir Chowdhury | SSC Scam: কড়া ভাষায় তৃণমূলকে আক্রমণ করলেন অধীর চৌধুরী! তিনি দাবি করেন, "এখনও পর্যন্ত যে টাকা উদ্ধার হয়েছে তা শুধু হিমশৈলের চূড়া মাত্র।" এই মন্তব্যে ঘনাচ্ছে নতুন রহস্য

  • Share this:

#নয়াদিল্লি : পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বিভিন্ন ফ্ল্যাটে বিপুল অঙ্কের টাকা উদ্ধার নিয়ে তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা কংগ্রেসের লোকসভার দলনেতা অধীর রঞ্জন চৌধুরী। তাঁর অভিযোগ, এই সমস্ত দুর্নীতি হয়েছে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জ্ঞাতসারে। তিনি বলেন, "শিক্ষক নিয়োগে দুর্নীতির সূচনা হয়েছিল সিঙ্গুর দিবস পালনের মঞ্চে।" অধীরের অভিযোগ, "সেদিন পার্থ চট্টোপাধ্যায়কে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করতে বলেছিলেন কত শিক্ষক নিয়োগ করা হয়েছে?" অধীরের দাবি, "সেই মঞ্চে পার্থ চট্টোপাধ্যায় ঘোষণা করেন ৬৮ হাজার চাকরি হয়েছে।" সেদিন থেকেই শিক্ষক নিয়োগে দুর্নীতি সূচনা হয়েছে বলে অভিযোগ করেন অধীর রঞ্জন চৌধুরী। তিনি দাবি করেন, "এখনো পর্যন্ত যে টাকা উদ্ধার হয়েছে তা শুধু হিমশৈলের চূড়া মাত্র।"

সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুলে অধীর চৌধুরী বলেন, "দিদি নাকি এক পয়সাও বেতন নেন না, গাড়ি চড়েন না, খাবার খান না, ঘুমান না। আমার প্রশ্ন, তাহলে দিদির সংসার চলে কীভাবে?" নিজের দলের সঙ্গে তুলনা করে অধীর চৌধুরী বলেন, "টাকার অভাবে আমরা মিটিং করতে পারি না, পতাকা লাগাতে পারি না, সেভাবে প্রচার করতে পারি না। আর তৃণমূল  কংগ্রেসের সভায় হাজার হাজার বাসে করে লোকজন নিয়ে আসা, তাঁদের বিরিয়ানি খাওয়ানো এসবের টাকা আসছে কোথা থেকে? আকাশ থেকে কি টাকা পড়ছে?"

আরও পড়ুন:  জেলা থেকে আসত টাকা! কেন? উৎস কোথায়? জেরায় চাঞ্চল্যকর তথ্য জানালেন অর্পিতা!

তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে অধীর চৌধুরী বলেন, "এই দল মানুষের জন্য কাজ করার প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছে। অথচ তৃণমূল কংগ্রেস দলটি চোরদের জন্য, চোরদের দ্বারা এবং চোরদের সঙ্গে।" তিনি অভিযোগ করেন মানুষের থেকে ভোট আদায় করতেই জনদরদী প্রতিশ্রুতি দিয়েছিল তৃণমূল। রাজ্যের শাসকদলের নেতা মন্ত্রী সাংসদ বিধায়ক দের সতর্কবার্তা দেন অধীর রঞ্জন চৌধুরী। তিনি বলেন, " যখনই দিদি কাউকে দলের বোঝ মনে করবেন, তাঁকে ঝেড়ে ফেলবেন। যেমনটা পার্থ চট্টোপাধ্যায়কে করেছেন। এতদিন ছুঁচো গিলতে পারেননি। এবার ইডি মারফত ধরা পড়তেই চট্টোপাধ্যায়কে ঝেড়ে ফেলেছেন। ফলে যারা চুরি-চামারি করেছেন সেই সমস্ত তৃণমূল নেতারা সতর্ক হয়ে যান। কারণ আপনাদের বদনামের ভাগীদার হবেন না দিদিমণি।"

RAJIB CHAKRABORTY

Published by:Piya Banerjee
First published:

Tags: Adhir Chowdhury, Partha Chatterjee, SSC Scam

পরবর্তী খবর