Home /News /kolkata /
Abhishek Banerjee: তৃণমূল করে খাওয়ার জায়গা নয়, একুশের মঞ্চে ভিজতে-ভিজতে হুঁশিয়ারি অভিষেকের

Abhishek Banerjee: তৃণমূল করে খাওয়ার জায়গা নয়, একুশের মঞ্চে ভিজতে-ভিজতে হুঁশিয়ারি অভিষেকের

অভিষেকের হুঁশিয়ারি

অভিষেকের হুঁশিয়ারি

Abhishek Banerjee: এত উচ্ছ্বাস আগে কর্মীদের মধ্য আমি দেখতে পায়নি। বৃষ্টি আমাদের কাছে শুভ। বৃষ্টি যখনই হয়েছে, তখনই বিরোধীরা ধরাশায়ী হয়েছে। বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: শুরু হয়ে গেল তৃণমূলের ঐতিহাসিক শহিদ সমাবেশ। ২১ জুলাইতে জনজোয়ার কলকাতায়। একে একে বক্তব্য রাখছেন তৃণমূলের একের পর এক নেতা। দেখে নেওয়া যাক, কী বললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

    অভিষেক বন্দ্যোপাধ্যায়:

    কারও মুখ দেখতে পাচ্ছি না। সবার মুখ ছাতায় ঢাকা। আমি ছাতা সরালে আপনাদেরও সরাতে হবে। দু'দিন আগে থেকে আবেগ শুরু হয়েছে। ২০১৪ থেকে ২০২১ যুব সভাপতি ছিলাম। এই উচ্ছ্বাস দেখিনি। ২১ সে জুলাই এর সর্বকালীন রেকর্ড আজ ভেঙে গেছে। দুর দুরন্ত জেলা থেকে। ২০১৪- থেকে ২০২১ দেখেছি। এত উচ্ছ্বাস আগে কর্মীদের মধ্য আমি দেখতে পায়নি। বৃষ্টি আমাদের কাছে শুভ। বৃষ্টি যখনই হয়েছে, তখনই বিরোধীরা ধরাশায়ী হয়েছে।

    আরও পড়ুন: ২০২৩ পঞ্চায়েত-২০২৪ লোকসভা, একুশের মঞ্চে তৃণমূলের লক্ষ্য জানালেন সৌগত রায়!

    আমি ওঠার আগে আপনারা হাততালি দিলেন। যখন দুই বছর আগে গেল গেল রব উঠেছিল, তখন আপনারা জান দিয়ে দলকে রক্ষা করেছেন। আপনাদের মনে একটা বেদনা ছিল লোকসভায় ভালো ফল হয়নি৷ সেদিন জেদ নিয়েছিলাম যে লড়াই করতে হবে। টানা বৃষ্টি পড়ছে একটা লোক মঞ্চ ছেড়ে যায়নি। এই লড়াই পঞ্চায়েত জেতার লড়াই নয়৷ দিল্লির জন্য গণতান্ত্রিক লড়াই।

    আরও পড়ুন: হাতে ওয়াকিটকি, উড়ছে ড্রোন, একুশে জুলাইতে ডাকাবুকো আরাবুলকে চেনা দায়!

    নিজের করে খাবার জায়গা তৃণমূল কংগ্রেস নয়।মানুষকে নিয়ে কাজ করতে হবে।যদি কেউ ভাবে তৃণমূল কংগ্রেস করে খাবার জায়গা।আমি বলে দিই তৃণমূল কংগ্রেসে নির্লোভ হয়ে কাজ করতে হবে। নেত্রীর আদর্শ নিয়ে তৃণমূল করতে হবে। খাওয়ার জন্য করা যাবেনা। এই তৃণমূল অন্য। এখানে ধান্দাবাজরা নেই।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: 21 July Rally, Abhishek Banerjee, TMC

    পরবর্তী খবর