Home /News /kolkata /

Abhishek Banerjee: কলকাতার 'জবাব' ত্রিপুরায়? বড় পরিকল্পনা নিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

Abhishek Banerjee: কলকাতার 'জবাব' ত্রিপুরায়? বড় পরিকল্পনা নিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

ত্রিপুরায় কী হবে অভিষেকের নতুন স্ট্র্যাটেজি?

ত্রিপুরায় কী হবে অভিষেকের নতুন স্ট্র্যাটেজি?

Abhishek Banerjee: সূত্রের খবর, অভিষেক বন্দোপাধ্যায় ত্রিপুরা (Tripura TMC) সফরের দিন বদল করা হয়েছে। আগামী ২-৩ জানুয়ারি ত্রিপুরাতে থাকবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

  • Share this:

#কলকাতা : বড়দিনের পরেই গোয়া, আর নতুন বছরেই ত্রিপুরা (Tripura TMC)। দুই পাখির চোখ এখন লক্ষ্য তৃণমূলের। কলকাতা পুরসভার ভোট মিটতে না মিটতেই তাই একের পর এক সফরের প্রস্তুতিতে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, নতুন বছরের শুরুতেই ত্রিপুরা যাচ্ছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। সেখানে আক্রান্ত দলীয় কর্মীদের বাড়ি গিয়ে তাঁদের সঙ্গে দেখাও করতে পারেন অভিষেক। এমনটাই তৃণমূল সূত্রের খবর।

আরও পড়ুন: তৃণমূলের কেউ অশান্তিতে জড়ালে কড়া পদক্ষেপ, আশ্বাস দিলেন অভিষেক

সূত্রের খবর, অভিষেক বন্দোপাধ্যায় ত্রিপুরা(Tripura TMC) সফরের দিন বদল করা হয়েছে। আগামী ২-৩ জানুয়ারি ত্রিপুরাতে থাকবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক (Abhishek Banerjee)। সূত্রের খবর সেই সময় ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কর্মীদের বাড়িতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিষেক-সহ দলের নেতারা।

প্রসঙ্গত, গত মাসেই ত্রিপুরা সফরে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক (Abhishek Banerjee)। সেইসময় ত্রিপুরায় পদযাত্রার পরিকল্পনা থাকলেও তার অনুমতি দেওয়া হয়নি। পরিবর্তে পথসভা করার অনুমতি দেওয়া হয়। এবারে অভিষেকের পরিকল্পনায় কী নতুন চমক থাকবে সেদিকেই তাকিয়ে দল।

সূত্রের খবর, বড়দিন শেষ হলেই গোয়া ও ত্রিপুরা সফরে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ২৬ ডিসেম্বর তিনি গোয়া যাচ্ছেন। সেখানে একটি যোগদান কর্মসূচি ও একাধিক সভা করার কথা আছে তাঁর। ২৮ ডিসেম্বর পর্যন্ত সেখানে থাকার কথা অভিষেকের।

আরও পড়ুন: উৎসবের মেজাজে নির্বাচন, ভোট দিয়ে বললেন মমতা, পুলিশকে দিলেন দরাজ সার্টিফিকেট...

আগে জানা গিয়েছিল গোয়া থেকেই ত্রিপুরা (Tripura TMC) সফরে উড়ে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে বর্তমানে তৃণমূল সূত্রে জানা গিয়েছে নতুন বছরের শুরুতেই ত্রিপুরায় পা রাখতে চলেছেন অভিষেক। সেখানেও তাঁর একাধিক কর্মসূচি রয়েছে।

এবারের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিপুল জনসমর্থন পাওয়ার পর ভিনরাজ্যে সংগঠন মজবুত করতে মাঠে নেমেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই ত্রিপুরা পুরভোটে তৃণমূল লড়াই করেছে। গোয়া বিধানসভা ভোটেও প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছে। গোয়ার দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো এবং আলেমাও চার্চিল তৃণমূলে যোগ দিয়েছেন। ফেব্রুয়ারি মাসে গোয়ায় বিধানসভা ভোট। সেটাকেই পাখির চোখ করেছে ঘাসফুল শিবির। সঙ্গে নজরে থাকছে ত্রিপুরা।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Abhishek Banerjee, TMC in Tripura, Trinamool Congress

পরবর্তী খবর