হোম /খবর /কলকাতা /
বাসন্তী হাইওয়েতে বাইক রেষারেষি, লরিতে ধাক্কা, ঘটনাস্থলেই মৃত ৩ যুবক, আহত ১

বাসন্তী হাইওয়েতে বাইক রেষারেষি, লরিতে ধাক্কা, ঘটনাস্থলেই মৃত ৩ যুবক, গুরুতর আহত ১

পুলিশ সূত্রে জানা যায়, বামনঘাটা থেকে হেলমেট ছাড়াই দুটি বাইকে রেষারেষি করে সাইনসিটির দিকে যাচ্ছিল ৪ যুবক। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে বাইক দু'টি

  • Share this:

#কলকাতা: বাসন্তী হাইওয়েতে বাইক রেষারেষি করতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু ৩ যুবকের। ঘটনায় গুরুতর আহত আরও এক যুবক। বাসন্তী হাইওয়ের বামনঘাটা বকডোবা এলাকার ঘটনা। পুলিশ সূত্রে জানা যায়, বামনঘাটা থেকে হেলমেট ছাড়াই দুটি বাইকে রেষারেষি করে সাইনসিটির দিকে যাচ্ছিল ৪ যুবক। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে বাইক দু'টি। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে খবর। গুরুতর আহত একজন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মৃতদের নাম রাহুল নস্কর, জয় গায়েন ও শুভজিৎ লাহা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, রাহুল ও জয়ের বাড়ি বামনঘাটাতে। শুভজিতের বাড়ি কোথায় এখনও জানা যায়নি। আহতের নাম রাকেশ দাস, বাড়ি বামনঘাটাতে।

বামনঘাটা দুর্ঘটনায় আহত যুবককে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছে, আশঙ্কাজনক অবস্থায় ট্রমা কেয়ারে ভর্তি আছেন। মৃতের বাড়ির লোকজনকে ডাকা হয়েছে কলকাতা লেদার কমপ্লেক্স থানার তরফে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Basanti Highway