Home /News /kolkata /
২৪ ঘণ্টা বিদ্যুৎহীন এনআরএস ! চরম হয়রানির শিকার রোগী ও তাদের আত্মীয়রা

২৪ ঘণ্টা বিদ্যুৎহীন এনআরএস ! চরম হয়রানির শিকার রোগী ও তাদের আত্মীয়রা

File Photo

File Photo

প্রায় চব্বিশ ঘণ্টা বিদ্যুৎহীন নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের একাংশ।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: প্রায় চব্বিশ ঘণ্টা বিদ্যুৎহীন নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের একাংশ। বন্ধ ছিল সিটি স্ক্যান পরিষেবা। ফলে চরম হয়রানির শিকার রোগী ও তাদের আত্মীয়রা।

    হঠাৎ কী কারণে বিদ্যুৎহীন এনআরএস ? হাসপাতালে কাজ করছে পূর্ত দফতর। সেই কাজ করতে গিয়েই বিপত্তি। কাটা গিয়েছে ভূগর্ভস্থ বিদ্যুতের তার। ফলে মঙ্গলবার বিকেল ৩টে থেকে বিদ্যুৎহীন হয়ে পড়ে নীলরতন মেডিক্যাল কলেজের একাংশ। বিদ্যুৎ না থাকায় বন্ধ হয়ে যায় অত্যন্ত গুরুত্বপূর্ণ সিটি স্ক্যান পরিষেবাও।

    পিপিপি মডেলে চালু সিটি স্ক্যান পরিষেবা বন্ধ থাকায় নাজেহাল হতে হয় রোগী ও তাদের আত্মীয়দের। অনেকেই দীর্ঘক্ষণ বসে থাকেন পরিষেবা চালুর অপেক্ষায়। অনেকে আবার দিশেহারা।

    প্রায় ২৪ ঘণ্টা বন্ধ পরিষেবা। তাই অনেক রোগীকে হাসপাতালের বাইরে অন্য সেন্টারে পাঠিয়ে পরিষেবা দেওয়ার চেষ্টা করেছে সিটি স্ক্যানের দায়িত্ব থাকা বেসরকারি সংস্থা। পড়ে জেনারেটর এনে পরিষেবা চালুর চেষ্টা হয়। কোনও রোগী বা তাদের পরিবার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানায়নি। এই সাফাইয়ে দিব্যি খুশি ডেপুটি সুপার। বুধবার দুপুর ৩টে নাগাদ স্বাভাবিক হয় হাসপাতালের বিদ্যুৎ পরিষেবা। চালু হয় সিটি স্ক্যানও।

    First published:

    Tags: Kolkata Hospital, Load Shedding, Nil Ratan Sircar Medical College and Hospital, NRS, NRS Hospital