Home /News /kolkata /
Kolkata Accident: চায়ের দোকানে তখনও লোক বসে, হঠাৎই ঢুকে পড়ল পেল্লাই গাড়ি! কলকাতায় মারাত্মক ঘটনা

Kolkata Accident: চায়ের দোকানে তখনও লোক বসে, হঠাৎই ঢুকে পড়ল পেল্লাই গাড়ি! কলকাতায় মারাত্মক ঘটনা

মারাত্মক দুর্ঘটনা

মারাত্মক দুর্ঘটনা

Kolkata Accident: জানা গিয়েছে, শনিবার রাত ১০ টা নাগাদ যাদবপুর সুলেখা মোড়ের দিক থেকে একটি হণ্ডা সিটি গাড়ি ব্রেক কষে এবং গাড়ি পিছলে একটি চায়ের দোকানে ঢুকে যায়।

  • Share this:

    #কলকাতা: রাতের কলকাতায় জোড়া দুর্ঘটনা। ইতিমধ্যেই তাতে এক জনের প্রাণ গিয়েছে। যাদবপুর ও গোলপার্কে ঘটেছে দুটি দুর্ঘটনা। প্রথম দুর্ঘটনাটি ঘটে যাদবপুরে কৃষ্ণা গ্লাস ফ্যাক্টরি (এ ১৬ বাপুজী নগর, যাদবপুর থানা) বাস স্ট্যান্ডের কাছে। সেই পথ দুর্ঘটনাতে মৃত্যু হয়ে একজনের। আহত ৬ জন। তাদের নিয়ে যাওয়া হয় বাঘা যতীন স্টেট জেনারেল হাসপাতালে।

    জানা গিয়েছে, শনিবার রাত ১০ টা নাগাদ যাদবপুর সুলেখা মোড়ের দিক থেকে একটি হণ্ডা সিটি গাড়ি ব্রেক কষে এবং গাড়ি পিছলে একটি চায়ের দোকানে ঢুকে যায়। ঘটনাস্থলে বসে থাকা এক ব্যক্তিকে পিষে দেয়। সেখানে দাঁড়িয়ে থাকা একটি বাইক পুরো গুড়িয়ে যায়। আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। গাড়ির চালক এবং তার ২ সঙ্গী মত্ত অবস্থায় ছিল বলে অভিযোগ স্থানীয়দের।

    আরও পড়ুন: বাংলার জেলায়-জেলায় বৃষ্টি! আরও আশঙ্কার পূর্বাভাস আবহাওয়া দফতরের

    অপরদিকে, রাত ১১টা ১৫ মিনিট নাগাদ গোলপার্ক থেকে ঢাকুরিয়ার দিকে একটি গাড়ি যাচ্ছিল। হঠাৎই তা নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার পাশের পাঁচটি দোকানে। দোকানগুলিতে ধাক্কা মারার সময় রাস্তার ধারেও বেশ কিছু মানুষ ছিলেন বলে জানা গিয়েছে। তবে কেউ আহত হননি। গাড়িটিতে অন্য রাজ্যের নম্বর প্লেট লাগানো ছিল বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন: বিকেলে নেতাজির হলোগ্রাম মূর্তি উদ্বোধন মোদির, ফের জাতীয় ছুটি ঘোষণার দাবি মমতার

    জানা গিয়েছে, গাড়িটিতে দু’জন ছিল। দুর্ঘটনার সঙ্গেসঙ্গেই তারা পালিয়ে যায়। তবে দু’জনকে আটকও করেছে পুলিশ। গাড়িটিতে নীল আলো লাগানো ছিল। ভারত সরকারের স্টিকারও লাগানো ছিল বলে জানা গিয়েছে। গাড়িটির নম্বর প্লেট থেকে জানা গিয়েছে সেটি ঝাড়খণ্ডের।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Accident, Kolkata News

    পরবর্তী খবর