Home /News /jalpaiguri /
Jalpaiguri: ৭৫ তম স্বাধীনতা দিবসের জন্য পোস্ট অফিস থেকে বিক্রি করা হচ্ছে জাতীয় পতাকা

Jalpaiguri: ৭৫ তম স্বাধীনতা দিবসের জন্য পোস্ট অফিস থেকে বিক্রি করা হচ্ছে জাতীয় পতাকা

title=

হর ঘর তিরঙ্গা-আসন্ন ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে পোস্ট অফিস থেকে নির্দিষ্ট মান এবং দামে বিক্রি করা হচ্ছে জাতীয় পতাকা।

  • Share this:

    #জলপাইগুড়ি : হর ঘর তিরঙ্গা-আসন্ন ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে পোস্ট অফিস থেকে নির্দিষ্ট মান এবং দামে বিক্রি করা হচ্ছে জাতীয় পতাকা। এবারের ১৫ অগাস্ট এক বিশেষ দিন, এবারেরই পূর্ণ হচ্ছে শত কোটি স্বাধীনতা সংগ্রামীর আত্মবলিদানে আসা দেশের স্বাধীনতার ৭৫ বছর।এই ৭৫ তম স্বাধীনতা দিবসকে স্মরণীয় করে রাখতেহর ঘর তিরঙ্গা, মানে প্রতিটি বাড়িতে জাতীয় পতাকা তুলে দেশের স্বাধীনতার পাশাপাশি স্বাধীনতা সংগ্রামীদের প্রতি সন্মান জানানোর আহ্বান করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারই অঙ্গ হিসেবে দেশের অন্যান্য পোস্ট অফিসের সাথে জলপাইগুড়ি বড় পোস্ট থেকেও জাতীয় পতাকার নির্দিষ্ট মান এবং দাম বজায় রেখে জনসাধারনের জন্য বিক্রির ব্যবস্থা করা হয়েছে।

     

     

     

    এই প্রসঙ্গে ডাক বিভাগের কর্মী স্মরশিত রায় বলেন, সরকারের নির্দেশে ৭৫ তম স্বাধীনতা দিবসের প্রাক মুহূর্তে আমরা নির্দিষ্ট মূল্যে জাতীয় পতাকা জনসাধারণ এর হাতে তুলে দিচ্ছি। আমাদের এই স্টল থেকে যেমন পতাকা পাওয়া যাবে তেমনি ডাকঘরের অফিসের কাউন্টারেও এই গুলি পাওয়া যাবে। পতাকা গুলি বিক্রি ভালো হচ্ছে বলে জানিয়েছেন কাউন্টারের দায়িত্বপ্রাপ্ত কর্মীরা।

    আরও পড়ুন: দুর্ঘটনার পর চরম সিদ্ধান্ত! আদালতের নির্দেশে জল্পেশ মন্দিরের গর্ভগৃহে প্রবেশ বন্ধ

     

     

    তাদের কথায়, বাইরে পতাকার দাম বেশি। এখানে সঠিক মানে দামে পাওয়া যাচ্ছে পতাকা।অপরদিকে সরকারি ভাবে এবং ন্যায্য মূল্যে জাতীয় পতাকা হাতে পেয়ে খুশি অনেকেই। ক্রেতা নেপাল দাস বলেন, দেশের প্রধানমন্ত্রী একটি বার্তা দিয়েছেন এবং এখানে সঠিক মান এবং দামে জাতীয় পতাকা হাতে পাচ্ছি। অনেক সময় পতাকা পাওয়াও যায় না। অবশ্যই এটি একটি ভালো উদ্যোগ।

     

     

     

    Geetrashree Mukherjee

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: India Post, Jalpaiguri

    পরবর্তী খবর