হোম /খবর /জলপাইগুড়ি /
হাঁটতে পারছে না ভাল করে! অসুস্থ হাতিকে বাঁচাতে তৎপর বনদফতর

Jalpaiguri News: হাঁটতে পারছে না ভাল করে! অসুস্থ হাতিকে বাঁচাতে তৎপর বনদফতর

জলপাইগুড়ির নাগড়াকাটা এলাকায় দেখা যায় একটি অসুস্থ হাতি জঙ্গলে ঘুরে বেড়াচ্ছে। সেটির চলাফেরার ক্ষেত্রে বিস্তর সমস্যা রয়েছে বলে জানা গিয়েছে। পেছনের পা ফুলে আছে। কার্যত এক জায়গাতেই দাঁড়িয়ে রয়েছে হাতিটি।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#জলপাইগুড়ি : জলপাইগুড়ির নাগড়াকাটা এলাকায় দেখা যায় একটি অসুস্থ হাতি জঙ্গলে ঘুরে বেড়াচ্ছে। সেটির চলাফেরার ক্ষেত্রে বিস্তর সমস্যা রয়েছে বলে জানা গিয়েছে। পেছনের পা ফুলে আছে। কার্যত এক জায়গাতেই দাঁড়িয়ে রয়েছে হাতিটি। বন দফতরের সূত্রে জানা গিয়েছে, ডাক্তারের সঙ্গে কথা বলে চিকিৎসা করা হবে এই অসুস্থ হাতিটির। বন দফতরে সূত্রেই জানা গিয়েছে, ডায়না রেঞ্জের অন্তর্গত খেরকাটা বিটের জঙ্গলে কালাপানি নামে একটি ছোট নদী রয়েছে।

আরও পড়ুনঃ হেমন্ত কালেও মা দুর্গার আগমন ভিন্ন রূপে! পুজোয় মেতে উঠেছে জলপাইগুড়ির রায়কত পাড়া

অসুস্থ হাতিটি দিনের বেলা সেখানেই থাকছে। বুধবার বিকেলে বন দফতরে চিকিৎসক ডাঃ শ্বেতা মন্ডলকে নিয়ে সুলকাপাড়া বিটের দ্বায়িত্বপ্রাপ্ত বিট অফিসার স্বপন সেন সেখানে যান। হাতিটি সেসময় জঙ্গলের ধারে ছিল। তাঁদের দেখতে পেয়েই সেটি কখনও ৩ পায়ে ভর দিয়ে আবার কখনো শুঁড়ে ভর দিয়ে অতিকষ্টে নদীর ধারে আসে। বন কর্মীরা এবং চিকিৎসক দূর থেকে হাতিটির পরিস্থিতি দেখেন। হাতিটির পায়ের সমস্যাও ক্যামেরায় ছবি তোলেন আধিকারিকেরা। যত দ্রুত সম্ভব হাতিটির চিকিৎসা হবে বলে জানা গিয়েছে।

Surajit Dey

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Jalpaiguri, Wild elephant