Home /News /jalpaiguri /
Jalpaiguri: মামার বাড়িতে বেড়াতে এসে মাছ ধরতে গিয়ে জলে ডুবে নিখোঁজ শিশু!

Jalpaiguri: মামার বাড়িতে বেড়াতে এসে মাছ ধরতে গিয়ে জলে ডুবে নিখোঁজ শিশু!

title=

মামার বাড়িতে বেড়াতে এসে মাছ ধরতে গিয়ে জলে ডুবে নিখোঁজ শিশু। ঘটনায় এলাকায় চাঞ্চল্য। এক শিশু গতকাল শিলিগুড়ি থেকে মার সাথে বেড়াতে এসেছিল ধূপগুড়ি পৌরসভার ১৬ নং ওয়ার্ডে মামার বাড়িতে ।

  • Share this:

    জলপাইগুড়িঃ মামার বাড়িতে বেড়াতে এসে মাছ ধরতে গিয়ে জলে ডুবে নিখোঁজ শিশু। ঘটনায় এলাকায় চাঞ্চল্য। এক শিশু গতকাল শিলিগুড়ি থেকে মার সাথে বেড়াতে এসেছিল ধূপগুড়ি পৌরসভার ১৬ নং ওয়ার্ডে মামার বাড়িতে । মামার বাড়ির পাশ দিয়ে বয়ে গেছে কুমলাই নদী। সেই নদীতে আজ দুপুরে তিন বন্ধু মিলে মাছ ধরতে যায়। কিছুক্ষনের মধ্যেই স্রোতের তোড়ে সে জলের তলায় চলে যায়। কিন্তু কেউ তাকে খুঁজে না পাওয়ায় এলাকায় চাঞ্চল্য তৈরী হয়। জানা যায় দীপংকর সাতাঁর জানত না। জলে তলিয়ে নিখোঁজ হয়। অন্যদিকে এই ঘটনার খবর জানাজানি হতেই খবর দেওয়া হয় ধুপগুড়ি থানার পুলিশ এবং দমকল বাহিনীর কর্মীদের। ধূপগুড়ি থানার পুলিশ, দমকল এবং স্থানীয় মানুষজন একসঙ্গে দীর্ঘ খোঁজাখুঁজির পর এখনো পর্যন্ত কিশোর কে উদ্ধার সম্ভব হয়নি।

    ইতিমধ্যে ডাকা হয়েছে ডিজাস্টার ম্যানেজমেন্ট টিমকে। তবে কি অবস্থায় রয়েছে ওই কিশোর তা কিন্তু এখনো কেউ বলতে পারছে না। এদিকে ব্রীজের ওপর থেকে প্রচুর মানুষ ভীড় জমান এলাকায়। মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলে উপস্থিত হন পুরসভার ভাইস চেয়ারম্যান গুড্ডু সিং।জেলাশাসকের নির্দেশে চলে তল্লাশি অভিযান। ঘটনায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। রয়েছে প্রচুর পরিমাণে পুলিশ মোতায়েন।

    আরও পড়ুনঃ চায়ের দোকান সামলেও বিদ্যালয়ের সর্বোচ্চ নম্বর মাধ্যমিকে! উচ্চশিক্ষা নিয়ে চিন্তা

    অন্যদিকে, এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান গুডডু সিং বলেন, ছেলেটি গতকাল মামা বাড়ি বেড়াতে এসেছিল। আজ মাছ ধরতে গিয়ে সে তলিয়ে যায় নদীতে।

    আরও পড়ুনঃ ডেঙ্গু কিছুটা নিয়ন্ত্রনে আসলেও ফের সংক্রমণ আটকাতে জোর মশা দমনে

    জেলাশাসকের নির্দেশে বিভিন্ন ভাবে চলছে তল্লাসি। এক আত্মীয় জানান, আজ দুপুরে সে সাথীদের নিয়ে ওই নদীতে মাছ ধরতে যায়। স্রোতের তোড়ে সে নিখোঁজ হয়ে যায়। তার মা মামা বাড়িতে রয়েছে। বাবাকে খবর দেওয়া হয়েছে।

    Geetashree Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Dhupguri, Jalpaiguri

    পরবর্তী খবর